Ananya Panday dons white net over sexy white monokini, says "I look like fruit"


Ananya Panday



অনন্যা পান্ডে সবসময় তার সাহসী ( bold) এবং সিজলিং (sizzling photoshoots) ফটোশুটের জন্য পরিচিত। অনন্যা শুক্রবার ইনস্টাগ্রামে গিয়েছিলেন এবং একটি সাদা মনোকিনির উপরে সাদা জাল পরা সেক্সি ছবি (sexy pictures) শেয়ার করেছেন।




কিন্তু যেটা সবার নজর কেড়েছে সেটা হল তার ক্যাপশন এবং তার পোস্ট করা শেষ ছবি। মুখ বন্ধ ইমোজি দিয়ে তিনি লিখেছেন, "আমি পুরোপুরি সচেতন যে আমি সেই নেট জিনিসটিতে আসলে ফলের মতো দেখতে পাই"।

Ananya Panday

আপনি কি অনুমান করতে পারেন শেষ ছবিতে কি ছিল? একটি আপেল সাদা জালে ঢাকা। এটি প্রমাণ করে যে অভিনেত্রীর রসবোধও দুর্দান্ত।

এখানে ভাইরাল সেই ছবিটি দেখুন এবং অবশ্যই শেষ ছবিটি দেখতে ভুলবেন না-






তার মা ভাবনা পান্ডে তার পোস্টের নিচে হাসির অশ্রু এবং লাল হৃদয়ের ইমোজি দিয়েছেন। অভিনেত্রী তামান্না ভাটিয়াও হাস্যকর ইমোজিগুলির সাথে প্রতিক্রিয়া জানিয়েছেন। সীমা খান, সোহেল খানের স্ত্রী এবং ভাবনার ঘনিষ্ঠ বন্ধু আগুন এবং চোখ ভরা প্রেমের ইমোজিতে প্রতিক্রিয়া জানিয়েছেন। শাহরুখ খানের মেয়ে সুহানা খান লিখেছেন, "সুস্বাদু" একটি জিভ-আউট ইমোজি দিয়ে ইঙ্গিত দিচ্ছে যে তিনি ছবিতে "ফল" খেতে চান।


Ananya Panday



সম্প্রতি, উরফি জাভেদ একটি অনুরূপ পোশাক পরেছিলেন - একটি নীল ব্র্যালেটের উপরে সাদা নেটেড টপ, তিনি নেটিজেনদের ভীষণরকম ট্রোলড হয়েছিলেন। কেউ বলেছেন, "ফল বিক্রেতা আপেল কো জো জালি পেহনাতে হ্যায় ও ওয়ালি জালি হ্যায় ইয়ে" আবার কেউ বলেছেন- "আনারস কা কভার কিয়ুন পেহেন লিয়া"।