WhatsApp-র আকর্ষণীয় স্টিকারে দীপাবলিতে বন্ধু ও পরিবারদের শুভেচ্ছা জানান 






দীপাবলির ঠিক কাছাকাছি সময়ে, হোয়াটসঅ্যাপ দীপাবলির জন্য বিশেষ স্টিকার তৈরি করেছে। এখন আপনি স্টিকার ব্যবহার করে আপনার বন্ধুদের, পরিবারকে হোয়াটসঅ্যাপে শুভেচ্ছা জানাতে পারেন। আপনাকে আর থার্ড-পার্টি অ্যাপ থেকে স্টিকার ডাউনলোড করতে হবে না কারণ হোয়াটসঅ্যাপ আকর্ষণীয় স্টিকার দিয়েছে যা প্রতিটি আবেগ প্রকাশ করে। আনুষ্ঠানিক "শুভ দীপাবলি" থেকে বাজির স্টিকার পর্যন্ত আপনি তালিকায় প্রায় সবকিছুই খুঁজে পেতে পারেন। স্টিকারগুলি আপনাকে আপনার এবং আপনার প্রিয়জনের মধ্যে শারীরিক দূরত্ব দূর করতে সাহায্য করবে।




“উৎসবের উল্লাস যোগ করতে এবং বার্তাগুলির আদান-প্রদানকে আরও অভিব্যক্তিপূর্ণ, আবেগপূর্ণ এবং মজাদার করতে, হোয়াটসঅ্যাপ একটি মজাদার এবং রঙিন দিওয়ালি স্টিকার প্যাক তৈরি করেছে৷ প্রত্যেকের জন্যই কিছু না কিছু আছে এবং হোয়াটসঅ্যাপে এই দীপাবলি স্টিকারগুলি বন্ধু এবং পরিবারের সাথে উত্সব বার্তা বিনিময়কে আরও উত্তেজনাপূর্ণ করে তুলবে নিশ্চিত,” হোয়াটসঅ্যাপ একটি বিবৃতিতে বলেছে।




হোয়াটসঅ্যাপের দিওয়ালি স্টিকারগুলি কীভাবে ডাউনলোড এবং পাঠাতে হয় তা এখানে


  • হোয়াটসঅ্যাপে যান

  • চ্যাট উইন্ডো খুলুন

  • স্টিকার আইকনে ক্লিক করুন (iOS-এর জন্য এটি টেক্সট বারের ডানদিকে অবস্থিত এবং অ্যান্ড্রয়েডের জন্য, স্টিকার আইকনটি GIF বিকল্পের পাশে।

  • এরপর, 'প্লাস' আইকনে আলতো চাপুন এবং তারপরে কেবল শুভ দিওয়ালি স্টিকার প্যাক নির্বাচন করুন এবং ডাউনলোড করুন

  • আপনি একবার সফলভাবে স্টিকারগুলি ডাউনলোড করার পরে, আপনি চ্যাট উইন্ডোতে ফিরে যেতে পারেন এবং আপনার বন্ধু এবং পরিবারকে যত খুশি স্টিকার পাঠাতে শুরু করতে পারেন৷

আপনি যদি দীর্ঘ প্রক্রিয়া অনুসরণ করতে না চান তবে আপনি এই লিঙ্ক থেকে সরাসরি স্টিকার প্যাক ডাউনলোড করতে পারেন: https://wa.me/stickerpack/Diwali