খোলামেলা পোশাকে উরফি জাভেদ, ট্রোলড নেটপাড়ায় 





বিগ বস ওটিটি খ‍্যাত অভিনেত্রী উরফি জাভেদ এবার ট্রোলড খোলামেলা পোশাকের জন‍্য। শো শেষ হয়ে যাওয়ার পরও সোশ্যাল মিডিয়ায় হট অবতারে দেখা দিয়ে সমালোচনার কেন্দ্রবিন্দুতে উরফি।



কিছুদিন আগেই পেস্টেল পিঙ্ক ব্র্যালেটের সাথে ক্রপ করা ডেনিম জ্যাকেট জোড়ার জন্যও উরফি অনলাইনে ব্যাপকভাবে ট্রোলড হয়েছিল৷ কিছু দিন আগে, তিনি কেন্ডাল জেনারের সাহসী কালো কাট-আউট পোশাকটিতেও নেটিজেনদের বিরক্তিকর মন্তব্যের সামনে পরেছিলেন।



এখন, তার সর্বশেষ পোস্ট যেখানে তাকে একটি নিছক কালো টপ পরা দেখা যায় তা আবার ইনস্টাগ্রামে বিতর্ক সৃষ্টি করেছে।



উরফি স্প্যাগেটি স্ট্র্যাপ সহ একটি কালো সি-থ্রু নেট টপ পরেছিলেন। তিনি এক জোড়া কালো প্যান্টের সাথে টপ জোড়া পরেছেন। এই সাহসী পোশাক পরে বিমানবন্দরে ক্লিক করা হয় উরফিকে।



উরফির পোশাকটি শ্বেতার পোশাকে কৃতিত্ব দেওয়া হয় এবং তাকে স্টাইল করেছেন রিমা মিশ্র। তার মেকআপের জন্য, উরফি একটি প্রবাল লিপশেড এবং গাল হাইলাইট করেছিলেন।



যাইহোক, নেটিজেনরা খুব বেশি সময় নষ্ট করেননি এই নির্দেশ করে যে একই ধরনের নেট বডিস্যুট সুপার মডেল বেলা হাদিদ অনেক আগে পরেছিলেন। বেলা তার ইনস্টাগ্রামে তার সাহসী পোশাকের একটি ছবি শেয়ার করেছেন এবং ক্যাপশন দিয়েছেন যে এটি এক বছর আগে তোলা।



এই তুলনার পরে উরফিকে ব্যাপকভাবে ট্রোল করা হয়েছিল, অনেকে তাকে একটি সস্তা বেলা হাদিদ বলে অভিহিত করেছেন। যাইহোক, কেউ কেউ ঝুঁকিপূর্ণ পোশাকটি টেনে নেওয়ার বিষয়ে উরফির আত্মবিশ্বাসের প্রশংসা করেছেন।