Sex Life: পাঁচটি শব্দ যা আপনার যৌন সুখ বাড়িয়ে তুলবে




যৌনতা। যৌন আলাপ আলোচনা আমাদের দেশে চলে রাখঢাক রেখে। কিন্তু বিছানায় সঙ্গীর সাথে চরম সুখ পেতে সকলকেই এবিষয়ে জ্ঞান থাকতেই হবে। তাই কিছু কিছু বিষয় নেট মাধ‍্যম থেকে জানতেই বেশী আগ্রহী মানুষ।




সঙ্গীকে সুখ দিতে আর নিজে সুখ পেতে সেক্স লাইফে অত‍্যন্ত জরুরী অরগাজম। আর এই অরগাজমে একে অপরকে আদরে ব‍্যস্ত থাকলেই চলে না। চরম সুখ পেতে ব‍্যবহার করতে হয় কিছু শব্দ। এমনটাই জানা যায় বিশেষজ্ঞদের কথায়।




অনেকেই পছন্দের সঙ্গীর সঙ্গে বিছানা ভাগ করে নিলেও সুখী হন না শারীরিক সম্পর্কে। তাই ঘনিষ্ঠ মুহূর্তে নজর রাখুন সঙ্গীর অনুভূতির উপর। আর ঘনিষ্ঠ মুহূর্তে সামান্য কয়েকটা কথা বলুন যা বদলে দেবে আপনার সেক্স লাইফ।




■ "তুমি দারুন" সামান‍্য এই কথাটা আপনার সেক্স লাইফকে আরো আনন্দদায়ক করে তুলতে পারে। নিজের প্রশংসা কে না শুনতে পছন্দ করে। আপনার সঙ্গীর এই কথা শুনে চাহিদা আরো বেড়ে যেতে পারে।



■ হতাশা সময় ব‍্যবহৃত 'ও মাই গড' কথাটি আপনার বিছানায় সঙ্গীর সাথে ঘনিষ্ঠ মুহুর্তে বড় ভূমিকা নিতে পারে। আপনার সঙ্গীর সঙ্গে বিছানায় যে মুহূর্তেই আপনি পরিতৃপ্ত হবেন, তখনই আপনার সঙ্গীকে জানাবেন। দেখবেন দুজনেরই ঘনিষ্ঠতার মুহূর্তগুলো চিরস্মরণীয় হয়ে থাকবে।



■ ."আমার দারুণ লাগে যখন তুমি..." এই কথাটি স্পষ্ট করে দেবে আপনার ও আপনার সঙ্গীর পছন্দের-অপছন্দের দিক। যা আপনাকে ও আপনার সঙ্গীকে তৃপ্তি দেবে। আপনাকে আরাম দিতে সে কাজটাকে নিজের ব্যক্তিগত মিশনে পরিণত করবে।



■ উত্তেজনার চরম মুহুর্তে সঙ্গীর নাম ধরে কোমল সুরে ডাকুন। দেখবেন পরিবেশ বদলে যাবে। বাড়বে উত্তেজনাও। কখনও আবার ভুলেও এক্স বয়ফ্রেন্ড বা গার্লফ্রেন্ডের নাম নেবেন



■ একদম শেষ মুহুর্তে সঙ্গীর মনের তৃপ্তি জানতে আর ইউ স্যাটিসফায়েড অর স্টিল হাঙ্গরি? কথাটা জিজ্ঞাসা করুন। এতে সন্তুষ্টি আসতে পারে আপনার সঙ্গীর মনে।