'আমার ভাগের সুখ যেন পায় বঞ্চিত সকল ভাই'- ভাইফোঁটায় আশায় বুক বেঁধে বঞ্চিত শিক্ষক চাকরীপ্রার্থীরা

teacher




আজ ভাইফোঁটা। সকল ভাইবোনের আত্মীক সম্পর্কের বাঁধন এই দিনে আরো সুদৃঢ় হয়। সকল দিদি- বোনেরা তাদের ভাইদের শুভকামনা করে ঠিক এই দিনে। সকল দিদিরা নিজেদের ভাগের সুখ তাদের বঞ্চিত ভাইয়ের জন্য প্রদান করার আন্তরিক ইচ্ছা কামনা করে এই দিনে। যেন ভাই কোনো দু্:খ না পায়, কষ্ট না পায়, সারাজীবন সুখে থাকে। এটি ভাই- বোনের আত্মীক সম্পর্ক।


আজ ভাইফোঁটার দিনে পশ্চিমবঙ্গ রাজ্যের মাননীয়া দিদির কাছে ২০১৬ সালের এস.এল.এস.টি নবম- দশম এবং একাদশ- দ্বাদশ স্তরের মেধাতালিকা ভুক্ত অথচ বঞ্চিত শিক্ষক পদপ্রার্থীগণ কাতর আবেদন জানিয়েছেন যে মাননীয়া দিদি বঞ্চিত শিক্ষক পদপ্রার্থীদের দিকে একটুখানি মুখ তুলে তাকিয়ে বঞ্চিত শিক্ষক পদপ্রার্থীদের দীর্ঘ যন্ত্রণাময় জীবনের অবসান ঘটানোর সুব্যবস্থা করুন।


ধর্ণা মঞ্চের স্টেট কো- অর্ডিনেটর সুদীপ মন্ডল জানিয়েছেন যে রাজ্যের মাননীয়া দিদিকে আমরা আজ ভাইফোঁটার দিনে এইভাবেই দেখতে চাই -- " ভাইদের কপালে দিলাম ফোঁটা, আর কিছু না চাই। / আমার ভাগের সুখ ,যেন পায় বঞ্চিত সকল ভাই।'


মাননীয়া দিদির আর্শীবাদ আমাদের মতো বঞ্চিত ভাইদের ভাগ্যে যেন জোটে এই আবেদন রেখেছেন স্টেট কো- অর্ডিনেটর।


যুব ছাত্র অধিকার মঞ্চের সভাপতি মহিদুল ইসলাম রাজ্যের মুখ্যমন্ত্রীর কাছে আবেদন রেখেছেন যে মাননীয়া মুখ্যমন্ত্রী বঞ্চিত শিক্ষক পদপ্রার্থীদের সমস্যা সমাধানের জন্য সরাসরি হস্তক্ষেপ করে উক্ত সমস্যার দ্রুত সমাধান করুন।