Eastern Railway Recruitment 2021-ভারতীয় রেলের গ্রুপ সি পদে  প্রচুর নিয়োগ!

Eastern Railway Recruitment 2021


ইস্টার্ণ রেলওয়ের জন্য এক বিজ্ঞপ্তি জারি করে গ্রুপ সি পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু  করল রেলওয়ে রিক্রুটমেন্ট সেল। এই পদে ক্রীড়া ব্যক্তিত্বরাও আবেদনের যোগ্য। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। প্রার্থীরা এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।


রেলওয়ে রিক্রুটমেন্ট সেলের প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হবে ১২ নভেম্বর থেকে। প্রার্থীদের আগামী ১১ ডিসেম্বর, ২০২১ তারিখের মধ্যে আবেদনপত্র জমা করতে হবে। সম্ভাব্য ট্রায়ালের তারিখ জানুয়ারি/ ফেব্রুয়ারি, ২০২২। আবেদন করতে হবে অনলাইনে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে প্রার্থীদের তা নির্দিষ্ট নোটিশের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।


মোট ২১ শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে। লেভেল - ৪ এবং লেভেল- ৫ এর জন্য সরকার স্বীকৃত যে কোনও প্রতিষ্ঠান থেকে যে কোনও বিষয়ে স্নাতক বা তার সমযোগ্যতা সম্পন্ন পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। লেভেল -২ এবং লেভেল- ৩ এর জন্য  স্বীকৃত বোর্ড বা কাউন্সিল থেকে দ্বাদশ শ্রেণি (+২ পর্যায়) বা এর সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।


প্রার্থীর বয়সসীমা ১৮ থেকে ২৫ বছরের মধ্যে হতে হবে।নিয়োগের জন্য প্রার্থীদের স্বীকৃত ক্রীড়া কৃতিত্বের মূল্যায়ন, শিক্ষাগত যোগ্যতা ইত্যাদির উপর ভিত্তি করে নির্বাচন করা হবে।


প্রার্থীদের আবেদন ফি হিসাবে ৫০০ টাকা দিতে হবে। তবে তফসিলি জাতি ও উপজাতি, মহিলা, সংখ্যালঘু এবং অর্থনৈতিকভাবে অনগ্রসর শ্রেণীর প্রার্থীদের জন্য আবেদন ফি হিসাবে ২৫০ টাকা ধার্য করা হয়েছে।


গ্রুপ সি পদে শূন্যপদের সংখ্যা ২১। 

কাজের স্থান: কিছু জানানো হয়নি

কাজের ধরন: স্থায়ী

নির্বাচন পদ্ধতি: ক্রীড়া কৃতিত্বের মূল্যায়ন, শিক্ষাগত যোগ্যতা

আবেদন প্রক্রিয়া শুরু: ১২.১১.২০২১

শিক্ষাগত যোগ্যতা: দ্বাদশ শ্রেণি/ স্নাতক উত্তীর্ণ

বেতনক্রম: কিছু জানানো হয়নি

আবেদন পদ্ধতি: অনলাইন

আবেদনের শেষ দিন: ১২.১২.২০২১

Notification PDF