প্রতিদিন 500MB ফ্রি ডেটা দিচ্ছে Airtel, পাবেন কীভাবে? 

Airtel




ভারতী এয়ারটেল ভারতের অন্যতম প্রাচীন টেলিকম কোম্পানি ভারতী এয়ারটেল উদ্ভাবনী রিচার্জ প্যাকেজ নিয়ে আসছে। সুনীল মিত্তালের মালিকানাধীন কোম্পানি এখন 500MB বিনামূল্যের দৈনিক ডেটা দিতে শুরু করেছে যার একটি রিচার্জ প্ল্যান রয়েছে 249।



Airtel Thanks অ্যাপের মাধ্যমে ব্যবহারকারীরা প্রতিদিন 0.5 GB বা 500MB ডেটা রিডিম করতে পারবেন। এটা মনে রাখা গুরুত্বপূর্ণ যে এই বিশেষ অফারটি শুধুমাত্র এই বিশেষ প্রিপেইড রিচার্জ প্ল্যানের জন্য বৈধ। টেলিকমটকের রিপোর্ট অনুসারে, এটি কোনও নতুন প্ল্যান নয়, তবে এয়ারটেল বিদ্যমান প্ল্যানে নতুন সুবিধা যুক্ত করেছে।



Airtel সমস্ত একই সুবিধা বজায় রেখেছে যা Rs. 249 প্ল্যান আগে দেওয়া হয়েছিল এবং অতিরিক্ত 500MB ফ্রি ডেটা যোগ করেছে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে প্ল্যানটি প্রতিদিন 1.5GB বিনামূল্যে ডেটা অফার করে এবং এখন দৈনিক মোট ডেটা সীমা 2GB করা হয়েছে। উপরন্তু, এই প্ল্যানটি Airtel Thanks অ্যাপের সুবিধা সহ সীমাহীন ভয়েস কলিং, 100 SMS/দিন অফার করে।



249 প্রিপেইড প্ল্যানটির বৈধতা 28 দিনের, যেখানে প্ল্যানটি আগে প্রতিদিন 1.5GB ডেটা অফার করেছিল, যার পরিমাণ মোট ডেটার পরিমাণ 42GB, এই প্ল্যানের ব্যবহারকারীরা এখন 28 দিন সময়ে 56GB অর্থাৎ প্রতিদিন 2GB ডেটা অ্যাক্সেস করতে পারবেন ।



500MB অতিরিক্ত ফ্রি ডেটা অ্যাক্সেস করার জন্য ব্যবহারকারীদের তাদের Airtel SIM কার্ডটি Rs. 249 প্ল্যান রিচার্জ করতে হবে৷



তারপরে আপনাকে Airtel Thanks অ্যাপটি ডাউনলোড করতে হবে যদি আপনার কাছে এটি ইতিমধ্যে না থাকে। Airtel Thanks অ্যাপ খুলুন এবং বিনামূল্যে 500MB ডেটা রিডিম বিকল্পটি নির্বাচন করুন।



ব্যবহারকারীদের প্যাকেজটি স্থায়ী হওয়া 28 দিনের জন্য প্রতিদিন ডেটা রিডিম করার এই প্রক্রিয়াটি পুনরাবৃত্তি করতে হবে।



এই প্ল্যানের বিশেষ প্ল্যানের সাথে Airtel Thanks অ্যাপের মাধ্যমে যে অন্যান্য সুবিধাগুলি মেলে তা হল এক মাসের জন্য Amazon Prime Video Mobile Edition ট্রায়াল, 1 বছরের জন্য Shaw Academy, Apollo 24|7 Circle, Free Hello Tunes সাবস্ক্রিপশন, Wynk Music এবং Rs FASTag-এ 100 ক্যাশব্যাক।