Sex Life: সু্স্থ ও স্বাভাবিক যৌন জীবন পেতে মানুন এই ৬টি টিপস


Sex LIFE




সঙ্গীর সাথে সম্পর্ক যতই মধুর হোক যৌন সম্পর্ক সেই মধুর ভালোবাসায় অনেক পরিবর্তন আনে। যদি বিছানায় একে অপরের শারিরীক চাহিদা মেটাতে পারেন তাহলে সম্পর্কের ঘনত্ব শক্তিশালী হবেই। আর যদি ব‍্যর্থ হন তাহলে অনেক সমস‍্যা দেখা দিতে পারে। তবে যাইহোক না কেন যদি একে অপরকে মানিয়ে নিতে পারেন তবে অবশ‍্যই সুখী জীবনযাপন করতে পারবেন।




যৌন মিলন হলেই হয় না চাই তৃপ্তিও। আর সেই তৃপ্তির পিছনে লুকিয়ে আছে বহু কিছু। প্রাচীনকাল থেকেই যৌন জীবন নিয়ে একটু রাখঢাক চলেই আসছে কিন্তু বিশেষজ্ঞরা মনে করেন যৌন জীবন রাখঢাক না করে সঠিক ধারনার প্রয়োজন। তাই সুস্থ ও স্বাভাবিক যৌন জীবন পেতে ৬ টিপস:




নিজের সঙ্গীনির সঙ্গে কখনই অন‍্যের তুলনা করবেন না। এতে সম্পর্কের অবনতি ঘটে। একেক জন একেক রকম। তাই অন‍্যের সঙ্গে তুলনা করা ঠিক নয়।




যৌন মিলনের সময় নিজে তৃপ্ত না হলে সঙ্গী বা সঙ্গিনীকে দোষারোপ করবেন না। ঠাণ্ডা মাথায় দুজনে একসঙ্গে এই সমস্যার সমাধান করার চেষ্টা করুন।




নীল ছবির সঙ্গে আপনার সেক্সের তুলনা বা মিল খুঁজবেন না। নীল ছবিতে যা দেখানো হয় তাঁর সাথে বাস্তবের কোনো মিল নেই। তাই অহেতুক নীল ছবির সাথে সাদৃশ‍্য খুঁজে যৌন জীবন খারাপ করে তুলবেন না।




নিজের তৃপ্তির সাথে সাথে আপনার পার্টনারের তৃপ্তির দিকেও খেয়াল রাখতে হবে। সে কি চায়, কোন পজিশন বা তৃপ্তি সে কতটা পেল সেদিকে নজর দেবেন।




পার্টনারের মনের অবস্থা বুঝে মিলন করতে হবে। আপনার ইচ্ছে থাকলেও কোনো কারনে তাঁর ইচ্ছে নাও থাকতে পারে। অধৈর্য না হয়ে রাগারাগি না করে বুঝে অপেক্ষা করুন।




সঠিক তৃপ্তি পেতে শুধু শারিরীক মিলন নয় মনের মিলনও প্রয়োজন। তাই একে অপরকে আদর, চুম্বনে ভরিয়ে দিয়ে মানসিকভাবে প্রস্তুতি নিয়েই মিলন করতে হবে।