মঙ্গলসূত্রের অ্যাডে অর্ধনগ্ন মডেল, এবার আইনি নোটিশ পেল সব্যসাচী 




সব্যসাচী আবার গরম স্যুপে। মঙ্গলসূত্রের নতুন সংগ্রহে তার সাম্প্রতিক বিজ্ঞাপনটি বেশ কয়েকটি প্রতিক্রিয়া পেয়েছে। এবার তাকে আইনগতভাবে নোটিশ দেওয়া হয়েছে।



বিজেপি-মহারাষ্ট্র পালঘর জেলার আইনী উপদেষ্টা অ্যাডভোকেট আশুতোষ দুবে টুইট করেছেন যে তিনি ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়কে মঙ্গলসূত্র সংগ্রহের পরামর্শের জন্য অর্ধ-নগ্ন মডেল ব্যবহার করার জন্য একটি আইনি নোটিশ জারি করেছেন। টুইটারে নিয়ে তিনি আইনি নোটিশের একটি স্ক্রিনশট আপলোড করেছেন।



এটি মানুষের মধ্যে একটি বিতর্কের জন্ম দিয়েছে এবং ইন্টারনেট দুটি ভাগে বিভক্ত হয়েছে - একটি যেখানে লোকেরা এই আইনি বিজ্ঞপ্তিটিকে সমর্থন করে এবং ব্র্যান্ডটিকে বয়কট করে এবং অন্যটি যেখানে লোকেরা দৃঢ়ভাবে বিশ্বাস করে যে বিজ্ঞাপনটি কোনো ধর্মীয় অনুভূতিতে আঘাত করেনি৷



প্রাথমিক ফটোশুটে, একটি প্লাস-সাইজ মডেলকে একটি কালো ব্রা, একটি বিন্দি এবং দুটি মঙ্গলসূত্র পরা অবস্থায় দেখা গেছে। তিনি একজন লোককে জড়িয়ে ধরেছিলেন যিনি শার্টলেস পোজ দিচ্ছিলেন। এই ফটোশুটটি ক্ষোভের জন্ম দিয়েছে এবং এখন আইনি নোটিশ প্রদান করেছে।



বাতিল সংস্কৃতির দাবানলের মধ্যে সব্যসাচী এই প্রথম নয়। এর আগেও তিনি স্যাম মিডিয়ার আক্রোশ এবং বয়কটের হুমকির শিকার হয়েছেন।