10 বছর বয়সে মডেলিংয়ে অভিষেক হওয়া রাকুল আজ 31 বছর পূর্ণ করলেন

10 বছর বয়সে মডেলিংয়ে অভিষেক হওয়া রাকুল আজ 31 বছর পূর্ণ করলেন 


Rakul Preet Singh Birthday



নয়াদিল্লি: বলিউড অভিনেত্রী রাকুল প্রীত সিং অল্প সময়ে বিশেষ পরিচিতি তৈরি করেছেন। 10 বছর বয়সে মডেলিংয়ে অভিষেক হওয়া রাকুল আজ 31 বছর পূর্ণ করলেন। রাকুলের জন্মদিনে (Rakul Preet Singh Birthday), সারা দেশ এবং বিশ্বের মানুষ তাকে শুভেচ্ছা পাঠাচ্ছেন।


Rakul Preet Singh Birthday

এদিকে, অভিনেত্রীর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। রাকুল নিজেই তার ইনস্টাগ্রাম থেকে এই ভিডিওটি শেয়ার করেছেন। এই ভিডিওতে দেখা গেছে যে  ইতিমধ্যে তার জন্মদিনকে বিশেষ করার জন্য প্রস্তুতি নিয়েছে। গাড়ি থেকে নামার সাথে সাথেই তাকে একটি ভ্যানিটি ভ্যানে নিয়ে যাওয়া হয়, যেখানে কেক আগে থেকেই রাখা আছে। এই বিশেষ প্রস্তুতির জন্য অভিনেত্রীর দলের সদস্য সেলিম এবং আলিয়াকে ধন্যবাদ জানিয়েছেন। 


Rakul Preet Singh Birthday

প্রসঙ্গত অভিনেত্রী রাকুল প্রীতের নামে নামকরণের গল্পটি খুবই আকর্ষণীয়। প্রকৃতপক্ষে, রাকুলের বাবা রাজিন্দর সিং এবং মা কুলভিন্দর সিং উভয়েই চেয়েছিলেন মেয়ের নাম বাবা এবং মায়ের নামে রাখা হোক। এর পরে, তাদের উভয়ের নাম মিশিয়ে রাকুল নাম রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। এভাবে অভিনেত্রীর নাম রাখা হয়েছে রাকুল প্রীত।


Rakul Preet Singh Birthday

রাকুল ছোটবেলা থেকেই অভিনেত্রী হতে চেয়েছিলেন। এই কারণেই তিনি মাত্র 10 বছর বয়সে মডেলিং শুরু করেছিলেন। রাকুল  2009 সালে কন্নড় চলচ্চিত্র গিল্লি দিয়ে অভিনয়ের সূচনা করেন। রাকুল তার এক সাক্ষাৎকারে বলেছিলেন যে  পকেট মানির জন্য ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। অথচ আজ তাঁর ৩৬ কোটি টাকার সম্পত্তি ও বহু দামী ব্রান্ডেড গাড়ি রয়েছে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ