Breaking

Sunday, October 10, 2021

Lakhimpur Violence: লখিমপুরকাণ্ডে অবশেষে গ্রেফতার মন্ত্রী-পুত্র আশিস মিশ্র

Lakhimpur Violence: লখিমপুরকাণ্ডে অবশেষে গ্রেফতার মন্ত্রী-পুত্র আশিস মিশ্র

Lakhimpur Violence




লখিমপুর খেরি সহিংসতার ঘটনায় ১১ ঘণ্টার বেশি জিজ্ঞাসাবাদের পর অবশেষে গ্রেফতার মন্ত্রী-পুত্র আশিস মিশ্র। পুলিশ সূত্রে খবর, কিছু প্রশ্নের উত্তর এড়িয়ে গেছেন আশিস, তদন্তে অসহযোগিতা করেছেন। বয়ানে অসঙ্গতির অভিযোগে গ্রেফতার করা হয়েছে তাঁকে।


এসআইটি প্রধান উপেন্দ্র আগরওয়াল বলেন, অভিযুক্ত কিছু প্রশ্নের উত্তর দেয়নি এবং তাকে আদালতে হাজির করা হবে। উল্লেখ্য, লখিমপুর খেরি সহিংসতার ঘটনায় ১১ ঘণ্টার বেশি জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেপ্তার করা হয়েছিল।


এর আগে আশিস মিশ্র পুলিশ লাইনের ক্রাইম ব্রাঞ্চ অফিসে বিশেষ তদন্ত দলের (এসআইটি) সামনে হাজির হন যেখানে রবিবার হত্যাকাণ্ডে তার এবং অন্যদের বিরুদ্ধে খুনের অভিযোগে দায়ের করা এফআইআর সম্পর্কে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল।


১১ ঘণ্টারও বেশি সময় ধরে তাকে জিজ্ঞাসাবাদ করার পর, এসআইটি প্রধান আগরওয়ালের নেতৃত্বে নয় সদস্যের এসআইটি মিশ্রকে গ্রেপ্তার করে।


সুপ্রিম কোর্ট লখিমপুরের ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে গৃহীত ব্যবস্থা নিয়ে অসন্তোষ প্রকাশ করেছিল যা ব্যাপক ক্ষোভের সৃষ্টি করেছিল আর তারপরেই এই গ্রেফতারি।


উল্লেখ্য যে,কেন্দ্রীয় মন্ত্রী পরিষদ থেকে অজয় মিশ্রকে বরখাস্ত করার এবং মন্ত্রী ও তার ছেলের গ্রেপ্তারের দাবিতে বিরোধী নেতারা এবং কৃষকরা ক্ষমতাসীন বিজেপির উপর চাপ বাড়িয়ে চলেছেন।

No comments:

Post a Comment

পৃষ্ঠা