মানুষ পুরু ও বাঁকা নারীদের ভালোবাসেন: Nora Fatehi SHOCKING revelations


Nora Fatehi



অভিনেত্রী-নৃত্যশিল্পী নোরা ফাতেহি নিঃসন্দেহে বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা এবং তিনি তার কঠোর পরিশ্রমের মাধ্যমে ভালবাসা এবং খ্যাতি অর্জন করেছেন। নোরা তার দুর্দান্ত খাঁজ এবং বেলি নাচের দক্ষতা দিয়ে তার লক্ষ লক্ষ ভক্তের প্রশংসা অর্জন করেছে।

Nora Fatehi



যদিও নোরা ফাতেহি এখন বলিউডে একটি সুপরিচিত নাম, কানাডায় তাকে অনেক ঝামেলার সম্মুখীন হতে হয়েছিল, যেখানে তিনি এক সময় ওয়েট্রেস হিসেবে কাজ করতেন। নোরার মতে, তাকে চর্মসার হওয়ার জন্য বডি-লজ্জার মুখোমুখি হতে হয়েছিল কারণ কানাডার লোকেরা চর্মসার মেয়েদের পছন্দ করে না।




“চর্মসার হওয়া খুব একটা পছন্দ নয়। এটি একটি সাংস্কৃতিক মানসিকতা এবং এজন্যই আমরা ক্রমাগত খাচ্ছি, "তিনি বলেন," একজন পরিচারিকা হওয়া খুব কঠিন। আপনার যোগাযোগের দক্ষতা থাকতে হবে, ব্যক্তিত্ব থাকতে হবে, আপনাকে দ্রুত হতে হবে, আপনার একটি ভাল স্মৃতিশক্তি থাকতে হবে। কখনও কখনও, গ্রাহকরা অর্থহীন হতে পারে, তাই আপনাকে পরিস্থিতি পরিচালনা করতে সক্ষম হতে হবে।"




স্ব-বর্ণিত খাদ্যপরিচালক নোরাকেও প্রশ্ন করা হয়েছিল যে সে কীভাবে তার ফর্মকে আকৃতিতে রাখে। “আমি এমন সংস্কৃতি থেকে এসেছি যেখানে (চর্মসার) ভালো নয়। আমরা সত্যিই মহিলা দেহ থিকনেস ও কারভিং পছন্দ করি। আমার জন্য, আমি সর্বদা পুরু এবং কারভিং হওয়ার এবং ওজন বাড়ানোর চেষ্টা করছি। এটি আমাদের একটি সাংস্কৃতিক মানসিকতা, তাই আমরা প্রতিনিয়ত খাচ্ছি। ”




নোরা কর্মক্ষেত্রে ‘সত্যমেব জয়তে ২’ -তে বিশেষ ভাবে হাজির হবেন। ২৬ নভেম্বর, জন আব্রাহাম, দিব্যা খোসলা কুমার এবং অন্নুপ সনি অভিনীত ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। তিনি এর আগে 'সত্যমেব জয়তে' 'দিলবার' গানে অভিনয় করেছিলেন, যা তাৎক্ষণিকভাবে হিট হয়ে যায়।