Alert! Do this immediate- ৩১শে অক্টোবরের মধ্যে এই কাজ গুলো না করলে পড়তে পারেন সমস্যায় 





৩১ অক্টোবর পর্যন্ত অনেক প্রয়োজনীয় কাজ করার শেষ তারিখ। যদি আপনি এই সময়ের মধ্যে একটি বাড়ি পাওয়ার কথা ভাবছেন, তাহলে আপনার একটি বড় সুযোগ আছে, যখন প্রধান মন্ত্রী কিষাণ যোজনায় নিবন্ধনের শেষ তারিখও ৩১ অক্টোবর। আজ আমরা আপনাকে ৪ টি গুরুত্বপূর্ণ কাজ সম্পর্কে বলব যা এই মাসের শেষে করতে হবে।



যদি আপনি হোম লোন নেওয়ার পরিকল্পনা করেন তবে হাউজিং ফাইন্যান্স কোম্পানি এইচডিএফসির বিশেষ অফার চলতি মাসের ৩১ অক্টোবর শেষ হবে। এইচডিএফসি উৎসবের মরশুমের পরিপ্রেক্ষিতে গৃহ লোণের হার কমিয়েছে। গ্রাহকরা প্রাথমিক ৬.৭০% বার্ষিক হারে ঋণ পেতে পারেন। এই বিশেষ স্কিম ৩১ অক্টোবর ২০২১ পর্যন্ত পাওয়া যাবে।



পিএম কিষাণ সম্মান নিধি যোজনার আওতায় নিবন্ধনের জন্য কৃষকদের ৩১ অক্টোবর পর্যন্ত সময় আছে। যদি তারা এই সময়ের মধ্যে নিজেদের নিবন্ধিত করে তবে তারা ২ টি কিস্তি পাবে যার অর্থ ৪,০০০ টাকা লাভ হবে।



এসবিআই গ্রাহকরা এখন বিনামূল্যে আয়কর রিটার্ন দাখিল করতে পারেন। SBI গ্রাহকরা YONO অ্যাপে Tax2Win- এর মাধ্যমে ITR ফাইল করতে পারবেন। এই অফার 31 অক্টোবর পর্যন্ত বৈধ।



এছাড়াও, আপনার গাড়ির রেজিস্ট্রেশন, ড্রাইভিং লাইসেন্স এবং ফিটনেস সার্টিফিকেটের মতো নথি রিনিউয়ালের শেষ তারিখ ৩১ অক্টোবর। এমন পরিস্থিতিতে, যদি আপনিও এই নথিগুলি রিনিউয়াল করতে চান, তাহলে তাড়াতাড়ি করুন। যদি আপনি এটি না করেন, আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন। করোনা সংক্রমণের পরিপ্রেক্ষিতে কেন্দ্রীয় পরিবহন মন্ত্রক ড্রাইভিং লাইসেন্স, রেজিস্ট্রেশন সার্টিফিকেট এবং পারমিটের মেয়াদ ৩১ অক্টোবর পর্যন্ত বাড়িয়েছিল।