Breaking

google news

Saturday, October 09, 2021

ক্রেতা সেজে প্রচুর পরিমান বিদেশি মদ উদ্ধার আবগারি দপ্তরের, গ্রেফতার ১

ক্রেতা সেজে প্রচুর পরিমান বিদেশি মদ উদ্ধার আবগারি দপ্তরের, গ্রেফতার ১


বিদেশি মদ



জলপাইগুড়ি :- 


বড় সাফল্য পেলো আবগারি দফতরের ।গোপন সূত্রে খবরের ভিত্তিতে আবগারি আধিকারিকরা ক্রেতা সেজে গিয়ে উদ্ধার করলো প্রচুর পরিমাণে বিদেশি মদ। এই ঘটনায় হাতে নাতে একজনকে গ্রেফতার করা হয়েছে বলেও খবর আবগারি দফতর সূত্রে ।




জানা গেছে, জেলা আবগারি দফতর এবং ময়নাগুড়ি আবগারি দফতরের যৌথ অভিযান হয় বৃহস্পতিবার রাতে। গোপন তথ্যের খবর পেয়ে ক্রেতা সেজে হানা দেয় ধূপগুড়ির ১৪ নং ওয়ার্ডের নেতাজি পাড়া এলাকায়। এরপর সেখান থেকে প্রচুর পরিমাণ বিদেশি মদ সহ একজনকে গ্রেফতার করা হয়। জানা গেছে, অভিযুক্ত ওই ব্যক্তির নাম জয় প্রকাশ যাদব। আবগারি দফতর সূত্রে জানা গেছে, উদ্ধার হওয়া এই বিদেশি মদগুলি বর্তমানে বাজারে ছড়িয়ে পড়ছে। আর যেরে ঘটছে বিপত্তি। সূরা প্রেমীরা চরম সমস্যায় ভুক্তভোগী হচ্ছেন।




উদ্ধার হওয়া মদের বাজার মূল্য প্রায় ৯০ হাজার টাকা। মূলত ধূপগুড়ির এই ব্যক্তির বাড়ি থেকে উদ্ধার হওয়া মদ আসাম, অরুণাচল থেকে আসা। যেগুলিকে বাজারে গোপনে বিক্রি করা হচ্ছে বলে অভিযোগ। এই খবর জানতে পেরে ময়নাগুড়ি আবগারি দফতরের আধিকারিক দীপক সাহার নেতৃত্বে অভিযান চলে। এরপর সেখান থেকে ক্রেতা সেজে এই সমস্ত মদ সহ একজনকে আটক করেন আধিকারিকরা। আবগারি দফতর সূত্রে জানানো হয়েছে, উদ্ধার হওয়া মদ গুলিকে ল্যাবে পাঠানো হয়েছে।

No comments:

Post a Comment