৮ বছর পর যৌন নির্যাতনের কথা সামনে আনলেন আমেরিকান সুপার মডেল Emily Ratajkowski


Emily Ratajkowski
picture source: facebook




এমিলি রাতাজকোভস্কি (Emily Ratajkowski) অভিযোগ করেছেন  গায়ক রবিন থিকের বিরুদ্ধে যে  2013 সালের বিতর্কিত হিট ব্লার্ড লাইন্সের একটি মিউজিক ভিডিও সেটে তাকে যৌন নির্যাতন করা হয়।  

30 বছর বয়সী আমেরিকান সুপার মডেল (Emily Ratajkowski) অভিযোগ করেছেন যে গানের ভিডিও চিত্রগ্রহণের সময় থিকের পিছন থেকে তার খালি স্তন চেপে ধরেছিল। তাঁর সাথে আরও দুজন অর্ধনগ্ন মডেল ছিল, কিন্তু একইসাথে থাকা আমেরিকান-কানাডিয়ান থিক, ফ্যারেল উইলিয়ামস এবং র‍্যাপার টিআই-ও ছিলেন, তবে তারা সম্পুর্ণ বস্ত্র পরিহিত অবস্থায় ছিলেন। 



Emily Ratajkowski
picture source: facebook


রাতাজকোভস্কি (Emily Ratajkowski) তার আসন্ন বই মাই বডি (My Body), দ্য টাইমস প্রকাশ করেছেন। তিনি লিখেছেন: "হঠাৎ, কোথাও থেকে, আমি একটি অপরিচিত ব্যক্তির হাতের শীতলতা এবং বিদেশীতা অনুভব করলাম যা আমার খালি স্তনকে পিছন থেকে টেনে ধরছিল।" 


তিনি আরও লেখেন- "আমি স্বভাবতই সরে গেলাম, রবিন থিকের দিকে ফিরে তাকালাম। তিনি একটি বোকা হাসি হাসলেন এবং পিছনে হোঁচট খেল, তার চোখ তার সানগ্লাসের পিছনে লুকিয়ে ছিল। আমার মাথা সেটের বাইরে অন্ধকারের দিকে ঘুরল। ”


Emily Ratajkowski
picture source: facebook

রতাজকোভস্কি (Emily Ratajkowski)  বলেন, "আমি আমার চিবুককে সামনের দিকে ধাক্কা দিয়েছিলাম এবং চোখের সংস্পর্শ এড়িয়ে, আমার শরীরে অপমানের তাপ অনুভব করছিলাম।" "আমি প্রতিক্রিয়া জানাইনি - সত্যিই না, আমার যেমন হওয়া উচিত নয়।"


ভিডিওটির পরিচালক ডায়ান মার্টেল টাইমস কে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন-  তিনি ঘটনাটি প্রত্যক্ষ করেছেন এবং থিককে তার আচরণ নিয়ে প্রশ্ন তুলে "চিৎকার" করেছেন। “আমার মনে আছে সেই মুহূর্ত যখন সে তার স্তন ধরেছিল। তিনি তার পিছনে দাঁড়িয়ে ছিলেন কারণ তারা দুজনই প্রোফাইলে ছিলেন। ” 


রতাজকোভস্কি  (Emily Ratajkowskiএবং মার্টেল উভয়েই দাবি করেন যে থিক সে সময় মাতাল ছিলেন। মার্টেল আরও জানান- যে থিক তার আচরণের জন্য " ক্ষমা চেয়েছিল" এবং রাতাজকোভস্কির পেশাদারিত্বের প্রশংসা করেছিলেন, কারণ তিনি শুটিং চালিয়ে গিয়েছিলেন।"