DRDO RECRUITMENT: DRDO -তে কাজ করার সুযোগ, আজই আবেদন করুন

DRDO RECRUITMENT: DRDO -তে কাজ করার সুযোগ, আজই আবেদন করুন 


Drdo





যেসব প্রার্থীরা প্রতিরক্ষা খাতে যোগ দিতে আগ্রহী, তাদের জন্য এখানে একটি চমৎকার চাকরির সুযোগ। ডিফেন্স রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (ডিআরডিও) বৃহস্পতিবার শিক্ষানবিশ পদে আবেদনের জন্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করেছে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা DRDO- এর অফিসিয়াল সাইট drdo.gov.in- এর মাধ্যমে পদগুলির জন্য আবেদন করতে পারেন। উল্লেখযোগ্যভাবে, রেজিস্ট্রেশন প্রক্রিয়া 1 নভেম্বর শুরু হবে এবং 15 নভেম্বর, 2021 এ শেষ হবে।




বিজ্ঞপ্তিতে উল্লিখিত অতিরিক্ত যোগ্যতা সহ কলেজ বা ইনস্টিটিউট থেকে B.E/T.ech/Diploma/IIT- এ পেশাগত ডিগ্রিধারী প্রার্থীরা DRDO Apprentice Recruitment 2021 এর জন্য আবেদন করতে পারেন।




সরকারী বিজ্ঞপ্তি অনুসারে, প্রার্থীদের নির্বাচন প্রয়োজনীয় যোগ্যতা স্তরে প্রাপ্ত নম্বর বা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ব্যক্তিগত সাক্ষাৎকারের ভিত্তিতে করা হবে।




ডিআরডিও তার আনুষ্ঠানিক বিজ্ঞপ্তিতে বলেছে যে শিক্ষানবিশ চুক্তি সম্পাদন থেকে শুরু করে প্রশিক্ষণের সময়কাল 12 মাস হবে। নির্বাচিত প্রার্থীদের যোগদানের সময় 'মেডিকেল ফিটনেস সার্টিফিকেট' জমা দিতে হবে। সাক্ষাৎকারের সময় তাদের মোবাইল/ পেনড্রাইভ/ ল্যাপটপ/ ইলেকট্রনিক ডিভাইস/ ক্যামেরা আনা উচিত নয়।




যোগ্যতার মানদণ্ড



প্রার্থীদের অবশ্যই B.E/B.Tech/Diploma ডিগ্রী থাকতে হবে, যদি কেউ www.mhrdnats.gov.in এবং ITT- এ নিবন্ধন করতে চায়।




তাছাড়া, যারা ফ্রেশার (2019, 2020, 2021 এ B.E/B.Tech/Diploma/BBA/B। Com/IL.T.I ডিগ্রী পাস) তারাও আবেদন করতে পারবেন।




আবেদনকারীরা যারা নিয়মিত আবেদনকারী হিসাবে যোগ্যতা পরীক্ষা সম্পন্ন করেছেন তারা আবেদন করার যোগ্য।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ