UK- র প্রথম টপলেস প্রধানমন্ত্রী হতে চান তরুণী, ইচ্ছা ঘিরে শোরগোল 


Laura Amherst



আপনি নিশ্চয়ই এই জিনিসটি শুনতে অদ্ভুত মনে করবেন, কিন্তু যে নারী এই ইচ্ছা প্রকাশ করেছেন, তার জন্য প্রকাশ্যে টপলেস হওয়া কোনো নতুন বিষয় নয়। এই মহিলা ব্রিটেনের বাসিন্দা এবং জলবায়ু পরিবর্তনের বিরোধিতা করেন, কিন্তু এর বিরুদ্ধে প্রতিবাদ করার উপায় মানুষের থেকে আলাদা কারণ তিনি টপলেস প্রতিবাদী হয়ে প্রতিবাদ প্রকাশ করেন। একই সময়ে, তিনি এমন একটি ঘোষণা দিয়েছেন, যার পরে সবাই অবাক।

Laura Amherst




যুক্তরাজ্যে একটি পরিবেশগত গোষ্ঠী রয়েছে যার নাম এক্সটিনশন রিবিলিয়ন। এই গ্রুপটি অহিংস প্রতিবাদ করে জলবায়ু পরিবর্তনের দিকে সরকারের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করে। এই গ্রুপে এই মহিলাও আছেন যিনি সাসেক্সে থাকেন এবং তার বয়স 31 বছর। মেয়েটির নাম লরা আমহার্স্ট। লরা আমহার্স্ট ঘোষণা করেছেন যে তিনি ব্রিটেনের প্রথম টপলেস প্রধানমন্ত্রী হতে চান। প্রধানমন্ত্রী হওয়ার পর, তিনি পোশাক না পরে দেশ চালাবেন। তিনি ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনকে ক্ষমতা থেকে উৎখাত করতে চান।

Laura Amherst





জলবায়ু পরিবর্তনের ব্যাপারে যুক্তরাজ্য সরকারের গৃহীত পদক্ষেপ নিয়ে লরা খুবই বিরক্ত। সে কারণেই প্রধানমন্ত্রী হয়ে সরকার পরিবেশ রক্ষার জন্য এর জন্য কিছু করছে না, তাই তিনি নিজেই প্রধানমন্ত্রী হিসেবে এই কাজটি করতে চান। লরা তার অ্যাকাউন্ট তৈরি করেছে প্রাপ্তবয়স্কদের সাবস্ক্রিপশন সাইট শুধুমাত্র ভক্তদের উপর। লরা বর্তমানে কলেজে পড়ছেন।


Laura Amherst




লরা বলেন যে আমি প্রধানমন্ত্রী হয়ে খুশি হব এবং আমি এই কাজটি টপলেস করতে চাই। কারণ এই লুকটা হবে অনেক আলাদা। লরা বিশ্বাস করেন যে, নিজেদের প্রকাশ করতে কারো লজ্জা বোধ করা উচিত নয়। 31 বছর বয়সী এই মহিলা একজন সন্তানের মা এবং পরিবেশ রক্ষায় সংবাদ সুরক্ষা করে প্রতিদিন আলোয় থাকেন। লরা বলেন যে রাজনীতির বিষয় বিরক্তিকর, সে এটা করে সেক্সি করতে চায়। তিনি বলেছিলেন যে মহিলার নিজের সিদ্ধান্ত যে কখন তার পোশাক খুলে ফেলা উচিত। কাপড় খুলে ফেলার অর্থ এই নয় যে তাদের কথা শোনা উচিত নয়।


Laura Amherst



ইনস্টাগ্রামে নিয়ে গিয়ে নিজের একটি ছবি পোস্ট করেছেন যা একটি স্কিম্পি পোশাক এবং একটি গোলাপী উইগ পরা। তিনি ক্যাপশনে লিখেছেন, "যদি আমি যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী হতাম, আমি অবশ্যই কাজ করার জন্য একঘেয়ে স্যুট পরতাম না!"

Laura Amherst



ডেইলি স্টারে প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী, লরা আমহার্স্ট বর্তমানে রাষ্ট্রবিজ্ঞান অধ্যয়ন করছেন। লরা আমহার্স্ট বলেছিলেন যে আমি যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসনের চেয়ে ভালো সরকার চালাতে পারি। আমি বরিস জনসনের চেয়ে রাজনীতি সম্পর্কে বেশি জানি।





লরা আমহার্স্ট বলেছিলেন যে এই বছরটি আমার স্নাতক শেষ বছর। পরবর্তী, আমি শুধুমাত্র রাজনীতির উপর ফোকাস করব। আমি প্রধানমন্ত্রী হতে চাই। এমনকি প্রধানমন্ত্রী হিসেবেও আমি টপলেস থাকব। আমি অন্যদের থেকে একটু আলাদা দেখব।