Breaking

Sunday, October 10, 2021

Bangla Khobor । National News । Sports News। সর্বকালের সেরা হোয়াইট-বল অধিনায়ক নির্বাচন করলেন ভারতের কোচ রবি শাস্ত্রী

সর্বকালের সেরা হোয়াইট-বল অধিনায়ক নির্বাচন করলেন ভারতের কোচ রবি শাস্ত্রী 





ভারতীয় কোচ এবং প্রাক্তন ভারতীয় অধিনায়ক রবি শাস্ত্রী বলেছেন যে মহেন্দ্র সিং ধোনি এখন পর্যন্ত খেলা সবচেয়ে বড় সাদা বল অধিনায়ক, তিনি আরও বলেন যে আইসিসি টুর্নামেন্টে তার রেকর্ড বিশ্বের সেরা এবং তার কাছাকাছি কেউ নেই সীমিত ওভারের ক্রিকেটে।

ধোনি ২০০৭ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের উদ্বোধনী সংস্করণ জিতেছিলেন, ২০১১ সালে ৫০ ওভারের বিশ্বকাপ এবং তারপর ২০১৩ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছিলেন। তিনি তিনবার চেন্নাই সুপার কিংসের হয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) জিতেছেন এবং সর্বকালের সেরা ওয়ানডে খেলোয়াড়দের একজন হয়ে মাঠে নামেন।

“ধোনি এখন পর্যন্ত সাদা বলের সেরা অধিনায়ক। শুধু আইসিসি টুর্নামেন্টে তার রেকর্ড দেখুন। সে কি জিতেনি? আইপিএল, চ্যাম্পিয়ন্স লিগ, সব আইসিসি টুর্নামেন্ট, দুটি বিশ্বকাপ। সাদা বলের ক্রিকেটের ক্ষেত্রে তার কাছের কেউ নেই। সে সর্বশ্রেষ্ঠ।কিং কং, আপনি তাকে সেই পদ্ধতিতে ডাকতে পারেন, ”শাস্ত্রী ফ্যান কোডকে বলেন।

"যখন আপনি ধোনিকে একটি দলের অধিনায়ক দেখেন, এবং আপনি চেন্নাই সুপার কিংস (CSK) দেখতে পান, আশ্বাস এবং শান্তি চলে আসে। অন্য দিক থেকে আমি ছক্কা বা চার মারতে পারি কিন্তু আপনি এখনও অনুভব করেন যে এই শান্তি এবং নিয়ন্ত্রণ আছে, ”শাস্ত্রী শেষ করেছেন।

ধোনি আইপিএলে সিএসকেকে নেতৃত্ব দিয়ে চলেছেন এবং টুর্নামেন্টের এই সংস্করণে ইতিমধ্যেই নকআউট পর্বের জন্য যোগ্যতা অর্জন করেছেন। আসলে, সিএসকে এই বছরের আইপিএলে প্লে অফের জন্য যোগ্যতা অর্জনকারী প্রথম দল হয়ে ওঠে। যদিও শেষে দ্বিতীয় স্থানে রয়েছে চেন্নাই। 

No comments:

Post a Comment

পৃষ্ঠা