দিল্লী- হায়দ্রাবাদ ম্যাচের আগে COVID আক্রান্ত হায়দ্রাবাদের টি নটরাজন, ম্যাচ কি আজ হবে? 





সানরাইজার্স হায়দরাবাদ (এসআরএইচ) ফাস্ট বোলার টি নটরাজন বুধবার একটি নির্ধারিত আরটি-পিসিআর পরীক্ষায় কোভিড -১৯ এর জন্য ইতিবাচক পরীক্ষা করেছেন, ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) এক বিবৃতিতে বলেছে। বোর্ড আরও বলেছে যে নটরাজন নিজেকে দলের বাকিদের থেকে বিচ্ছিন্ন করেছেন এবং বর্তমানে তিনি উপসর্গহীন।


দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে 2021 ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) অভিযান পুনরায় শুরু করার ঠিক কয়েক ঘণ্টা আগে এই খবর আসে। স্পোর্টস টুডে এর আগে যেমন রিপোর্ট করেছে, ম্যাচের ভাগ্য বাকি খেলোয়াড়দের ফলাফলের উপর নির্ভর করে। বিসিসিআই তাদের বিবৃতিতে বলেছে যে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে নির্ধারিত সময় অনুযায়ী ম্যাচটি এগিয়ে যাবে কারণ অন্যান্য খেলোয়াড়দের নেগেটিভ রিপোর্ট এসেছে।


"সংস্পর্শে আসা সহ বাকি দলের সদস্যরা আজ সকালে স্থানীয় সময় ভোর ৫ টায় আরটি-পিসিআর পরীক্ষা করে এবং পরীক্ষার রিপোর্ট নেগেটিভ হয়। ফলস্বরূপ, সানরাইজার্স হায়দ্রাবাদ এবং দিল্লি ক্যাপিটালের মধ্যে আজ রাতের খেলা দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। , "বোর্ড তার বিবৃতিতে বলেছে।


অলরাউন্ডার বিজয় শঙ্কর ছয়টি ঘনিষ্ঠ যোগাযোগের মধ্যে রয়েছেন যা মেডিকেল টিম চিহ্নিত করে আইসোলেশনে রেখেছে। শঙ্কর ছাড়াও অন্যান্য ব্যক্তিরা হলেন টিম ম্যানেজার বিজয় কুমার, ফিজিওথেরাপিস্ট শ্যাম সুন্দর জে, ড. অঞ্জনা ভান্নান, লজিস্টিক ম্যানেজার তুষার খেদকার এবং নেট বোলার পেরিয়াসামি গণেশান।


কোভিড -১৯ এর কোনো ঘটনা রোধে আয়োজকদের কঠোর ব্যবস্থা নেওয়ার পর এই ঘটনাটি হতবাক করে দিয়েছে। ক্রিকেটাররা বায়ো বাবলে ছিলেন, যখন হোস্ট কিছু ভিড়ের অনুমতি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল।


এর আগে মে মাসে, ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) আইপিএলের বায়ো বাবলে করোনাভাইরাস কেসের সংখ্যা বৃদ্ধির কারণে আইপিএল 2021 স্থগিত করেছিল। অনেক আলোচনার পর, ভারতে কোভিড -১৯ কেসের সংখ্যা বৃদ্ধির কারণে বোর্ড বাকি ম্যাচগুলো সংযুক্ত আরব আমিরশাহীতে স্থানান্তরের সিদ্ধান্ত নেয়।