SBI গ্রাহকদের জন্য জরুরী বিজ্ঞপ্তি 





স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (এসবিআই) আজ প্রকাশ করেছে যে তার "ইন্টারনেট ব্যাংকিং অ্যাপ্লিকেশন" এবং "অনলাইন এসবিআই" পরিষেবাগুলি অনুপলব্ধ থাকবে। এসবিআই গ্রাহকরা 120 মিনিটের জন্য এই পরিষেবাগুলিতে অ্যাক্সেস করতে পারবেন না। এসবিআই মঙ্গলবার টুইট করেছে, "আমরা আমাদের সম্মানিত গ্রাহকদের অনুরোধ করছি আমাদের সাথে থাকার জন্য, কারণ আমরা একটি ভাল ব্যাংকিং অভিজ্ঞতা প্রদানের চেষ্টা করি।"


এসবিআই জানিয়েছে, "আমরা আমাদের ইন্টারনেট ব্যাংকিং অ্যাপ্লিকেশনে 15 সেপ্টেম্বর 2021 এ 00:00 টা এবং 15 সেপ্টেম্বর 2021 (120 মিনিট) এর 02:00 টার মধ্যে রক্ষণাবেক্ষণ কার্যক্রম পরিচালনা করব।"


“এই সময়কালে অনলাইন এসবিআই অনুপলব্ধ থাকবে। আমরা অসুবিধার জন্য দুঃখিত এবং আপনাকে আমাদের সাথে থাকার অনুরোধ করছি, ”এসবিআই জানিয়েছে।

এসবিআই বলেছে, "আমরা আমাদের গ্রাহকদের পরামর্শ দিচ্ছি যে তাদের প্যানকে আধারের সঙ্গে লিঙ্ক করুন যাতে কোনও অসুবিধা না হয় এবং নির্বিঘ্ন ব্যাংকিং পরিষেবা উপভোগ করা অব্যাহত থাকে।"


“আধারের সঙ্গে প্যান লিঙ্ক করা বাধ্যতামূলক। যদি লিঙ্ক করা না থাকে, তাহলে PAN নিষ্ক্রিয়/কাজ করা বন্ধ হবে এবং নির্দিষ্ট লেনদেন পরিচালনার জন্য ব্যবহার করা যাবে না, ”এসবিআই বলেছে।