Latest Online Bengali News Portal

Breaking

Saturday, September 25, 2021

হোল্ডারের দুরন্ত পারফরম্যান্স সত্ত্বেও কম রানের পুঁজি নিয়ে জয়ী পাঞ্জাব কিংস

হোল্ডারের দুরন্ত পারফরম্যান্স সত্ত্বেও কম রানের পুঁজি নিয়ে জয়ী পাঞ্জাব কিংস

পাঞ্জাব কিংস


সানরাইজার্স হায়দ্রাবাদের ভাগ্যটা সত্যিই ভালো যাচ্ছে না। টানা হারের ধাক্কায় রীতিমতো বিপর্যস্ত টিম হায়দ্রাবাদ। তাদের বোলাররা পাঞ্জাব কিংসদের অল্প রানে বেঁধে রাখলেও ব্যাটসম্যানরা সেই রান তারা করতেই হিমশিম খেয়ে যায়। দুর্দান্ত বোলিংয়ের পর ব্যাট হাতেও দাপট দেখিয়ে  প্রায় ম্যাচ বের করে নিচ্ছিলেন জেসন হোল্ডার। যদিও নাথান এলিস এর বুদ্ধিদীপ্ত বোলিংয়ে লক্ষ্য থেকে ৫ রান দূরেই থেমে যায় হায়দ্রাবাদ। আজকের জয়ের সুবাদে মুম্বই ইন্ডিয়ান্সকে টপকে পঞ্চম স্থানে উঠে আসলো পাঞ্জাব।


প্রথমে ব্যাট করতে নেমে হায়দ্রাবাদ বোলারদের সামনে মাথা তুলে দাঁড়াতেই পারেনি পাঞ্জাব ব্যাটসম্যানরা। পঞ্চম ওভারে ৩ বলের ব্যবধানে অধিনায়ক রাহুল (২১ বলে ২১) এবং মায়াঙ্ক আগরওয়ালকে (৬ বলে ৫) আউট করেন জেসন হোল্ডার। ব্যর্থ হয়েছেন টি-২০ কিং ক্রিস গেইলও (১৭ বলে ১৪)। এরপর মার্করাম (৩২ বলে ২৭) এবং শেষদিকে হরপ্রীত ব্রার (১৮ বলে ১৮) এর সৌজন্যে ২০ ওভারে দলের রান ১২৫ এ পৌঁছায়। হায়দ্রাবাদের হয়ে ৩টি উইকেট নিয়েছেন জেসন হোল্ডার।


জবাবে ব্যাট করতে নেমে দ্রুত ফিরে যান ডেভিড ওয়ার্নার (৩  বলে ২) এবং অধিনায়ক কেন উইলিয়ামসন (৬ বলে ১)। ব্যর্থ হন মনীশ পান্ডে (২৩ বলে ১৩), কেদার যাদবরাও (১২ বলে ১২)। যদিও খেলার মোড় প্রায় একার হাতে ঘুরিয়ে দিচ্ছিলেন জেসন হোল্ডার। ৫টি বিশাল ছয়ের সাহায্যে ২৯ বলে ৪৭ রান করে অপরাজিত থাকলেও অল্পের জন্য দলকে জয় এনে দিতে পারলেন না তিনি। 


শেষ ওভারে জয়ের জন্য ১৭ রান দরকার এমন সময়ে নাথান এলিসকে একটি ছয়ও মারেন। যদিও মাত্র ১১ রান তুলতেই সক্ষন হয় তারা। পাঞ্জাবের হয়ে ৩টি উইকেট নিয়েছেন রবি বিষ্ণই। ২টি উইকেট পেয়েছেন মহম্মদ সামি। 

No comments:

Post a Comment