পবনদীপ-অরুনিতার প্রেমের রসায়ন নজর কাড়ল নতুন মিউজিক ভিডিও-তে, দেখুন ভিডিও

পবনদীপ-অরুনিতার প্রেমের রসায়ন নজর কাড়ল নতুন মিউজিক ভিডিও-তে, দেখুন ভিডিও





Indian Idol 12 stars পবনদীপ ও অরুনিতা কাঞ্জিলাল তাঁদের মিউজিক ভিডিও প্রকাশ করেছে। ইন্ডিয়ান আইডলের এই জুঁটি বেশ পরিচিত ও জনপ্রিয়। সম্প্রতি প্রকাশ পাওয়া তাঁদের মিউজিক ভিডিও 'ও সাইয়োনি' ভিডিওটি ইতিমধ‍্যে দর্শকদের মনে জায়গা করে নিয়েছে।





গানটি রচনা করেছেন হিমেশ রেশমিয়া। এটি একটি হৃদয়গ্রাহী গান। পবনদীপ এবং অরুনিতার রসায়ন বিজয়ী এবং এটি তাদের ভক্তদের হৃদয় জয় করেছে । সোশ্যাল মিডিয়ায় তাদের প্রশংসায় ভরিয়ে দিচ্ছে ভক্তরা।





দুষ্টু মিষ্টি লুকে অরুনিতার গান গাওয়ার তালে তালে হালকা কোমর দোলানোর পাশাপাশি পবনদীপের রোমান্স আলাদা মাত্রা দিয়েছে ভিডিওটিকে।


দেখুন সেই মিউজিক ভিডিও: 



'তেরে বাগাইর' এবং 'তেরি উমেদ' -এর পর হিমেশের অ্যালবাম' হিমেশ কে দিল সে 'থেকে পবনদীপ ও অরুনিতার এটি তৃতীয় গান। গানটি এবং দুই গায়ক কীভাবে এটি গ্রহণ করেছেন সে সম্পর্কে কথা বলতে গিয়ে, সুরকার গণমাধ্যমকে বলেন, "এই দুজনের কাছ থেকে যা আশা করা হয় তার থেকে সম্পূর্ণ আলাদা। গানে তাদের রসায়ন শুধুই আশ্চর্যজনক। আমি ধন্য যে আমার 4 টি অ্যালবাম সুরুর ২০২১, হিমেশ কে দিল সে, মুডস উইথ মেলোডিস এবং সুপার সিতারা যার ৯ টি গান মুক্তি পেয়েছে সেগুলি ব্যাপক হিট হয়েছে এবং সেটাও ব্যাক টু ব্যাক ... "



প্রসঙ্গত, Indian Idol 12 -এ জয়ী হয়েছেন পবনদীপ এবং দ্বিতীয় স্থানে ছিলেন অরুনিতা। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ