Flipkart Big Billion Days Sale 2021: Motorola, Oppo, Poco, Realme, Samsung, Vivo to Launch New Smartphones

Flipkart Big Billion Days Sale 2021: Motorola, Oppo, Poco, Realme, Samsung, Vivo to Launch New Smartphones





Flipkart Big Billion Days Sale 2021 এ 24 সেপ্টেম্বর থেকে অক্টোবরের মধ্যে অনেক নতুন স্মার্টফোন লঞ্চ হতে দেখা যাবে। ই-কমার্স প্ল্যাটফর্মে একটি ডেডিকেটেড মাইক্রোসাইট টিজ করে যে, ছয়টি কোম্পানি এই বিক্রয়ের সময় নতুন স্মার্টফোন লঞ্চ করবে। এই ব্র্যান্ডগুলির মধ্যে রয়েছে Motorola, Oppo, Poco, Realme, Samsung, and Vivo। এর মধ্যে, এটা নিশ্চিত যে Realme Narzo 50 সিরিজ 24 সেপ্টেম্বর লঞ্চ হবে। উল্লেখ‍্য, ফ্লিপকার্ট এখনও এই বছর তার বিগ বিলিয়ন ডে সেল এর তারিখগুলি আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেনি।




Flipkart Big Billion Days Sale 2021 এর জন্য একটি ডেডিকেটেড মাইক্রোসাইট উল্লেখ করেছে যে গ্রাহকরা "Reveal Calendar" বিভাগের অধীনে ছয়টি নির্মাতার দ্বারা লঞ্চের সাক্ষী হবেন। Realme এর সর্বশেষ Narzo 50 সিরিজ 24 সেপ্টেম্বর, Oppo তার নতুন ফোন 27 সেপ্টেম্বর, স্যামসাং এর আসন্ন স্মার্টফোন 28 সেপ্টেম্বর, Poco এবং Vivo 30 সেপ্টেম্বর তাদের নতুন স্মার্টফোন আর মটোরোলা তার নতুন ফোন লঞ্চ করবে অক্টোবর ১।




Realme Narzo 50 সিরিজ 24 সেপ্টেম্বর লঞ্চ হতে চলেছে। ইভেন্টটি IST 12:30 এ শুরু হওয়ার কথা রয়েছে এবং চলমান মহামারীর কারণে সম্ভবত এটি ভার্চুয়াল হবে। Realme Narzo 50 সিরিজের মধ্যে Narzo 50 এবং Narzo 50 Pro মডেল রয়েছে। পাশাপাশি, Realme তার Realme Band 2 এবং স্মার্ট টিভি Neo 32-ইঞ্চির লঞ্চ করতে পারে।




স্যামসাং 28 সেপ্টেম্বর গ্যালাক্সি এম 52 5 জি লঞ্চ করতে চলেছে। ফ্লিপকার্ট মাইক্রোসাইট সেদিন স্যামসাং স্মার্টফোন লঞ্চ করে, কিন্তু, একটি রিপোর্ট অনুযায়ী, গ্যালাক্সি এম 52 5 জি আমাজনের মাধ্যমে লঞ্চ করা হবে। সুতরাং, এটি সম্ভব হতে পারে যে ফ্লিপকার্টে টিজ করা লঞ্চটি দক্ষিণ কোরিয়ার কোম্পানির অন্য কিছু হ্যান্ডসেটকে উল্লেখ করতে পারে। স্যামসাং একটি টুইটের মাধ্যমে নিশ্চিত করেছে যে গ্যালাক্সি এম 52 5 জি 28 সেপ্টেম্বর দুপুর 12 টায় (দুপুর) লঞ্চ হবে।




এটাও জানা গেছে যে Oppo এই মাসের শেষের দিকে Oppo A55 লঞ্চ করতে পারে, এবং ফ্লিপকার্টের মাইক্রোসাইটের ব্যানারে উল্লেখ করা হয়েছে যে 27 সেপ্টেম্বর একটি Oppo স্মার্টফোন সেট চালু করা হবে।




Flipkart Big Billion Days Sale 2021 এর সময় কোন স্মার্টফোন মটোরোলা এবং পোকো লঞ্চ করবে সে সম্পর্কে কোন তথ্য নেই।

Post a Comment

thanks