Amazon Great Indian Sale: আকর্ষণীয় ছাড় নিয়ে আসছে Amazon Great Indian Sale, জানুন কবে

Amazon Great Indian Sale: আকর্ষণীয় ছাড় নিয়ে আসছে Amazon Great Indian Sale, জানুন কবে 





আমাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভালের তারিখ ঘোষণা করা হয়েছে। নতুন অ্যামাজন সেল ৪ই অক্টোবর থেকে শুরু হবে এবং স্মার্টফোন, ক্যামেরা, হেডফোন, স্মার্টওয়াচ, স্মার্ট টিভি এবং আরও অনেক পণ্য অফার নিয়ে আসছে। 



পূর্বে ঘোষিত হিসাবে, অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল HDFC ব্যাঙ্ক কার্ড এবং EMI অপশনে 10 % তাত্ক্ষণিক ছাড় পাবে। আমাজন বিক্রিতে নন-কস্ট ইএমআই অফারের পাশাপাশি বিভিন্ন পণ্যের বিনিময় অফারও থাকবে। অ্যামাজন স্মার্টফোন উত্সাহীদের জন্য মোবাইল অফার তালিকাভুক্ত করেছে এবং গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল বিক্রির আশেপাশে নতুন লঞ্চগুলিও টিজ করেছে।



নতুন লঞ্চের কথা বললে, অ্যামাজন শনিবার একটি নতুন টেকনো স্মার্টফোন লঞ্চ করে, তারপরে ২৭ সেপ্টেম্বর অর্থাৎ সোমবার আইকিউও জেড 5 লঞ্চ করবে। অনলাইন খুচরা বিক্রেতা সোমবার Redmi 9A স্মার্টফোনের জন্য একটি চুক্তি প্রকাশ করেছে। অ্যামাজন প্রতিশ্রুতি দিয়েছে যে আইফোন চুক্তিগুলি মঙ্গলবার প্রকাশ করা হবে এবং Xiaomi 11 Lite NE ২৯ সেপ্টেম্বর চালু হবে।



টিজ করা স্মার্টফোন ডিলগুলির কথা বললে, OnePlus 9 Pro, iPhone 11, Redmi Note 10 Pro Max, Mi 10i, Redmi Note 10 Pro, এবং Redmi Note 10 কে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালের সময় ডিসকাউন্ট সহ বিক্রির তালিকাভুক্ত করা হয়েছে।



Apple AirPods Pro, Noise Buds VS303, Redmi Earbuds 3 Pro, OnePlus Bullets, Sony WF-1000XM3, Boult Audio Q10 ও আরও অন্যান্য অনেক কিছুর ইয়ারফোনে অফার পাওয়া যাবে।



Mi, Noise, Fire-Boltt, Realme, boAt ও অন্যান্য দ্রব্যে অফার পাওয়া যাবে।


Infinity, Sony, Zebronics, Mivi, Philips, ও অন্যান্য দ্রব্যে অফার পাওয়া যাবে।



জানা যাচ্ছে, HDFC Bank-এর ডেবিট অথবা ক্রেডিট কার্ডে জিনিস কিনলে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবেন ক্রেতা। Bajaj Finserv কার্ডেও পাবেন সুবর্ণ সুযোগ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ