একদিনের জন্য কালেক্টর হলেন ১১ বছর বয়সী ফ্লোরা 



ব্রেইন টিউমারে আক্রান্ত ফ্লোরা আসোদিয়ার শৈশবের স্বপ্ন সত্যি হয়েছিল, যখন সে শনিবার এক দিনের জন্য আহমেদাবাদের কালেক্টর হয়েছিল। আহমেদাবাদ কালেক্টর সন্দীপ সাংলে একটি ফাউন্ডেশন থেকে একটি অনুরোধ পেয়েছিলেন যে 11 বছর বয়সী একজন কালেক্টর হতে চেয়েছিলেন।

অনুরোধ পাওয়ার পর, কালেক্টর বলেছিলেন যে তিনি মেয়েটির পরিবারের সাথে যোগাযোগ করেছিলেন এবং তাদের স্বপ্ন পূরণের অনুরোধ করেছিলেন।

আহমেদাবাদ কালেক্টর সন্দীপ সাংলে বলেন, “ফ্লোরা গান্ধীনগরের অন্তর্গত এবং মস্তিষ্কের টিউমারে ভুগছে। গত মাসে, তার অস্ত্রোপচার করা হয়েছিল এবং তার অবস্থার অবনতি হয়েছিল। আমরা মেক-এ-উইশ ফাউন্ডেশন থেকে একটি বার্তা পেয়েছি যে মেয়েটি কালেক্টর হতে চায়।"


"আমরা ফ্লোরার বাবা -মাকে একদিনের জন্য তাকে কালেক্টর করার জন্য অনুরোধ করেছিলাম কিন্তু তারা অনিচ্ছুক ছিল কারণ অস্ত্রোপচারের পর তার অবস্থার অবনতি হয়েছিল কিন্তু অবশেষে আমরা তাদের রাজি করাতে সফল হয়েছি," তিনি যোগ করেন।

এক দিনের জন্য দায়িত্ব নেওয়ার জন্য কালেক্টরের কর্মকর্তারা তাকে স্বাগত জানান পাশাপাশি ফ্লোরাকে উপহার দেন।

কালেক্টর এবং কর্মীরা একই দিনে অফিসে তার জন্মদিন উদযাপন করেছিলেন এবং মেয়েটির ইচ্ছা পূরণ করার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।।

তিনি বলেন, “আমি কামনা করি সে শীঘ্রই সুস্থ হয়ে উঠবে এবং তার স্বপ্ন পূরণের জন্য কঠোর পরিশ্রম করবে। আমি সেই সকলকেও ধন্যবাদ জানাই যারা আজ তার স্বপ্ন পূরণে সাহায্য করেছে। ”

এদিকে, ফ্লোরার বাবা অপূর্ব আসোদিয়া সবাইকে তার এবং তার স্বপ্নের কথা জানান। তিনি বলেন, “বর্তমানে, ফ্লোরা ৭ম শ্রেণীতে পড়ছে এবং গত সাত মাস ধরে ব্রেইন টিউমারে ভুগছে। তিনি নেহা কক্করের গান শুনতে পছন্দ করেন এবং সবসময় আইএস অফিসার বা কালেক্টর হতে চেয়েছিলেন।

"ব্রেন টিউমার নির্ণয়ের আগে, সে পড়াশোনায় খুব ভালো ছিল। আজ, সন্দীপ স্যার, মেক-এ-উইশ ফাউন্ডেশন আমার মেয়েকে কালেক্টর হতে সাহায্য করেছে। এটা আমার জন্য একটি অত্যন্ত আনন্দের বিষয় এবং আমি তার স্বপ্ন পূরণের জন্য সবাইকে ধন্যবাদ জানাই, ”তার বাবা যোগ করেন।