বাবুলের  সাংসদ পদ থেকে ইস্তাফা-মাথা ন্যাড়া করে শোক প্রকাশ  গ্রামবাসীদের


babul adopted villegers



রামকৃষ্ণ চ্যাটার্জী:সালানপুর: পশ্চিম বর্ধমান:-

সাংসদ বাবুল সুপ্রিয়ের দত্তক নেওয়া গ্রাম সিদাবাড়ি,আর বাবুল সুপ্রিয়ের সাংসদ পদ থেকে ইস্তাফা দেওয়ার কথা সামনে আসায়,হতাশ হয়েছে গ্রামবাসী। গ্রামের মানুষজন মাথা ন্যাড়া করে শোক প্রকাশ করেন। গ্রামবাসী বক্তব্য সাংসদ থাকা কালীন এই গ্রামে কটি সোলার লাইট,রাস্তা ও সাবমার্সেল পাম্প ছাড়া কিছুই উন্নয়ন তিনি করেনি। এবার তাও হবে না,রাজনীতির স্বীকার হয়েছেন তারা এমনি দাবি করেন গ্রামের মানুষজন। তাছাড়া অনেক গ্রামবাসী বলেন এই গ্রামে এসে অনেক কিছু উন্নয়ন করার দাবি করেছিলেন। বাবুল বাবু বলে ছিলেন এই গ্রামে হাসপাতাল হবে হবে বড় বিদ্যালয় হবে কিন্তু ২বার তিনি সাংসদ হলেও কিছুই করেনি আর করবেও না। আমাদের মতে এই সিদ্ধান্ত ওনার আগে নেওয়া উচিত ছিলো।

আজ সকালে সিদাবাড়ি গ্রামের বাসিন্দা অমর মণ্ডল এবং বিনোদ দাস নিজের মাথা ন্যাড়া করেন এবং তারা জানান এই গ্রামকে বাবুল বাবু দত্তক নিয়ে যেসব প্রতিশ্রুতি দিয়েছিলেন তা আজও পর্যন্ত পূরণ করেনি তাও কোথাও আমাদের আশাছিলো হয়তো এবার তিনি গ্রামে বিদ্যালয় এবং একটি বড় হাসপাতালটি গঠন করবেন কিন্তু তা আর হবে না।তিনি তো বাবা হিসাবে গ্রামকে দত্তক নিয়েছিলেন তাই উনি চলে যাওয়াতে গ্রামকে অনাথ করে দিলেন তাই আজ আমরা মাথা ন্যাড়া হয়ে শোক প্রকাশ করলাম।

এই প্রসঙ্গে স্থানীয় বিজেপি কর্মী তীর্থ সেন জানান সিদাবাড়ি গ্রামে যথেষ্ট উন্নয়ন হয়েছে।এইসব রাজ নীতির খেলা চলছে।যদি কেউও বলে উন্নয়ন হয়নি তবে তাদের চাহিদা হয়তো বেশি ছিলো যা পূরণ করতে পারেনি।

এই প্রসঙ্গে তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং বলেন নামের দত্তক নিয়েছিলেন সিদাবাড়ি কটা লাইট লাগলে উন্নয়ন হয়নি,উন্নয়নতো বিধায়ক বিধান উপাধ্যায় করেছে আগামী দিনে ওদের জলের ব্যাবস্থা ও বিধায়কে বলে উচ্চ বিদ্যালয়ের ব্যাবস্থা করা হবে।আমার ছিলাম আছি আর থাকবো।