সুস্পষ্ট বক্ষ বিভাজিকা-শ্রাবন্তীর রুপে মুগ্ধ নেটপাড়া




সিনেমা নয় এখন তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চলছে বেশ চর্চা। সেসবে কান না দিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজেকে উজার করে দেন নায়িকা। টলিপাড়ার বিউটিকুইন এবার নেট দুনিয়ায় আগুন ঝড়ালেন। কালো পোশাকে সুস্পষ্ট বক্ষ বিভাজিকা নজর কেড়েছে নেট দুনিয়ায়।



গোলাপি লিপস্টিকে খোলা চোখে প্রায় অফ শোল্ডার কালো পোশাকে সরু স্ট্র্যাপের মাঝে সুস্পষ্ট বক্ষ বিভাজিকা তীক্ষ্ণ দৃষ্টিতে ক্যামেরা বন্দি হয়েছেন তিনি। আর সেই ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন শ্রাবন্তী। ক্যাপশনে লিখেছেন, “সব কিছু শেষ গিয়েছে না ভেবে উঠে দাঁড়িয়ে নতুন করে কিছু করতে পারাটাই বড় কথা।”


ছবিতে একদম সেক্সি লুকে ধরা দিয়েছেন শ্রাবন্তী। তাঁর ৩৩ বছরের জীবনে কম বয়সেই টলিউড পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে গাঁটছড়া বেঁধে এক পুত্র সন্তানের জন্ম দেন নায়িকা। এরপর সম্পর্কে তিক্ততা আসে আইনি ভাবে বিচ্ছেদ হয় তাঁদের। এরপর মডেল কৃষাণ ব্রজের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। সে সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। এরপর গুরুদ্বারে গিয়ে রোশনের সঙ্গে বিয়ে সেরেছিলেন শ্রাবন্তী। আর রোশনেও মন স্থায়ী হয়নি। অবশেষে এবার জীবনের চতুর্থ ইনিংস শুরু করতে পারেন বলেই চলছে গুঞ্জন। 

ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী এমনটাই চলছে গুঞ্জন। নতুন কিছু করার স্বপ্ন দেখছেন হয়তো নায়িকা এমনটাই মনে হচ্ছে তাঁর এই পোস্ট দেখে।