Breaking

Sunday, July 04, 2021

বিষাক্ত সাপের কামড়ে আক্রান্ত ১৪ বছরের কিশােরী

বিষাক্ত সাপের কামড়ে আক্রান্ত ১৪ বছরের কিশােরী


snake man



রামকৃষ্ণ চ্যাটার্জী :-গোটা চিত্তরঞ্জন জুড়ে সাপের বিষাক্ত সাপের উপদ্রব এর ফলে ভীত প্রায় চিত্তরঞ্জন বাসী । কিছুদিন পূর্বেই বিষাক্ত কোবরার ছােবল খেয়ে বেঁচে উঠলেন খোদ সাপ ধরার বিশেষজ্ঞ পিন্টু দাস তিনি খবর পেলেই চিত্তরঞ্জন শহরে সাপের উপদ্রব থেকে মানুষকে বাঁচানোর সাপ ধরতে ছুটে যান কিন্তু সেদিন নিজেই সাপের ছোবলের শিকার হন যদিও তিনি এখন সুস্থ তবে আবারো রবিবার সাপের কামড়ে চিত্তরঞ্জন কেজি হাসপাতালে ভর্তি হতে হল বছর ১৪ গীতা কুমারি নামের এক কিশােরীকে ।



ঘটনার সম্পর্কে জানাজায় রবিবার বেলার দিকে চিত্তরঞ্জন সংলগ্ন রামু খাটালে গীতাকে বিষাক্ত সাপে কামড় দেয়।সাথে সাথে পরিবারের লোক দেওয়া হয় হিল কলােনি এলাকার এরিয়া থ্রির ভাইস ওয়ার্ডেন সমীর চক্রবর্তীরকে। সমীর বাবু খবর পেয়েই দ্রুত মেয়েটিকে কেজি হাসপাতালে নিয়ে যেতে বলেন।এবং তিনিও তার সহকর্মীদের হাসপাতালে পাঠিয়ে দেন। হাসপাতাল কর্তৃপক্ষ সময় নষ্ট না করে দ্রুত মেয়েটির চিকিৎসা শুরু করেন।সর্পাঘাতে অসুস্থ গীতাকে আই সি ইউ ব্যবস্থায় রাখা হয়েছে সেখানে এখন চিকিৎসা রত তবে ডাক্তার জানিয়েছেন ভয়ের কারন নেই সাথে সাথে আনা হয়েছে বলে বাঁচানো সম্ভব হয়েছে ।




এদিকে মেয়েটির পরিবারের লোকজন ও খাটালের লােকজন বিষাক্ত সাপটিকে কোনরকমে ধরে হাসপাতালে নিয়ে আসেন।প্রকৃতই সাপটি কি ধরনের তা জানার জন্য সর্প বিশেষজ্ঞ পিন্টু দাসকে হাসপাতালে ডাকা হয় ।পিন্টু বাবু সেখানে গিয়ে দেখেন সাপটি বিষধর কোবরা ।

No comments:

Post a Comment

পৃষ্ঠা