পিতার শ্রাদ্ধানুষ্ঠানে সহযোগিতার হাত বাড়ালো 'খুশির ছোঁয়া ফাউন্ডেশন' KCF-র 





স্বর্গীয় পিতার শ্রাদ্ধানুষ্ঠান সম্পন্ন করার ক্ষেত্রে পুত্র ও কন্যার প্রতি সহযোগিতার হাত "খুশির ছোঁয়া ফাউন্ডেশন-KCF" মানুষের সাথে,মানুষের পাশে) টিমের।




দিনহাটা, সাহেবগঞ্জ, উত্তর বড়ো শাকদলের বাসিন্দা দীপক পাল ও নন্দিতা পাল, তাদের স্বর্গীয় পিতা গোপেশ্বর পাল- এর শ্রাদ্ধানুষ্ঠান সম্পন্ন করার জন্য আর্থিক সাহায্যের আবেদন জানিয়ে যোগাযোগ করে "খুশির ছোঁয়া ফাউন্ডেশন-KCF" (মানুষের সাথে,মানুষের পাশে) টিমের সাথে। আর প্রতিবারের ন্যায় এবারও "খুশির ছোঁয়া ফাউন্ডেশন-KCF"- এর সভাপতি রোহিত ইসলাম ও সম্পাদক দীপক বর্মন সোশ্যাল মিডিয়ায় আবেদন মূলক পোস্টের মধ্য দিয়ে সাহায্যের আর্জি পৌঁছে দেন সবার কাছে। তাদের সেই পোস্ট দেখে বেশ কিছু সহৃদয়বান এগিয়ে আসেন আর্থিক সহায়তা করার উদ্দেশ্যে। সকলের সহযোগিতায় এবং নিজেরা কিছুটা অর্থ যুক্ত করার মাধ্যমে তারা শ্রাদ্ধানুষ্ঠানে প্রয়োজনীয় সম্পূর্ণ গালামাল খরচ এবং ১০০০ টাকা অর্থ স্বর্গীয় গোপেশ্বর পালের দুই পুত্র ও কন্যার হাতে তুলে দিয়ে তাদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেন।



এক্ষেত্রে "খুশির ছোঁয়া ফাউন্ডেশন-KCF" (মানুষের সাথে,মানুষের পাশে)- এর সভাপতি রোহিত ইসলাম এবং সম্পাদক দীপক বর্মন জানান যে, স্বর্গীয় গোপেশ্বর পাল মহাশয়ের পুত্র দীপক পাল ও কন্যা নন্দিতা পাল তাদের "খুশির ছোঁয়া ফাউন্ডেশন-KCF"- এর সাথে যোগাযোগ করে, আবেদন জানানো মাত্রই তারা সোশ্যাল মিডিয়ার আবেদন মূলক পোস্ট করেন, যা দেখে কিছু সহৃদয়বান ব্যক্তি তাদের সহযোগিতার হাত বাড়িয়ে দেন এবং সকলের সহযোগিতার মাধ্যমে তারা স্বর্গীয় গোপেশ্বর বাবুর পুত্র ও কন্যার হাতে প্রয়োজনীয় সামগ্রী ও অর্থ তুলে দিতে সক্ষম হন। পাশাপাশি সেই সকল সহৃদয়বান ব্যক্তি, যারা সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তাদের, তারা অন্তর থেকে কুর্নিশ জানান।

পিতার শ্রাদ্ধানুষ্ঠানে সহযোগিতার হাত বাড়ালো KCF

Posted by Sangbad Ekalavya on Friday, July 16, 2021