সাতসকালে মর্মান্তিক পথদুর্ঘটনায় মৃত্যু হল এক সাইকেল আরোহী




সাত সকালে ( ৬.৪৫ মিনিট নাগাদ ) পিংলা থানা অন্তর্গত অশত্থতলা বাসস্টেন্ডের পাশে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল ৪৩বছর বয়সের শুভেন্দু সাহু নামে এক ব্যক্তির।বাড়ি জলচক জুয়া হাটে। (পিতা মাধব চন্দ্র সাহু।) আজ ।সকালে শুভেন্দু সাইকেল নিয়ে দৈনিক বাজারে আসছিল। আসার পথে অশত্থতলার কাছে রাস্তার এক দিকে মেসিনট্রলি মাল বোঝাই করছিল আর পশ্চিম দিক থেকে আসা দশ চাকার মাল বোঝাই লরির পিছনের চাকায় সাইকেল নিয়ত্রন হারিয়ে পড়ে গেলে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে বলে জানা গিয়েছে। এক মাত্র উপার্জনকারী পরিবারের ছেলে সুভেন্দু সাহু, তার একটি ১০ বছরের ছেলে রয়েছে। এই হিসেবে পরিবার আজ অসহায়। 



দিনের পর দিন রাস্তার দুই দিকে কনস্ট্রাকশন এর বিভিন্ন মালপত্র রেখে অসাধু ব্যবসায়ীর ব্যবসা চালিয়ে যাচ্ছে। সকাল থেকে এই রাস্তার উপর প্রচুর ১৬ চাকার বড় বড় লরি, ডাম্পার, মেশিন ট্রলির আনাগোনা চলে।রাস্তার উপর লোডিং অনলোডিং চলতে থাকে। ফলে সাধারণ মানুষের পথ চলা ছিল অসম্ভব হয়ে পড়ে। দুর্ঘটনাকে সামনে রেখেই মানুষ পথে চলতে থাকে। এই ব্যাপারে প্রশাসনের কোনো ভ্রুক্ষেপ ছিলনা। অসাধু ব্যবসায়ীদের দৌরাত্ম্য ক্রমশ বৃদ্ধি পেতে থাকে,এনিয়ে আজ এলাকার সাধারণ মানুষ ঘন্টা খানেকের পথ অবোরোধ করেন।,পরে জেসিবি দিয়ে এই রাস্তার দু'ধারে কনস্ট্রাকশনের মালপত্র সরানোর ব্যবস্থা করা হয়। 


পিংলা ব্লকের ১০ নম্বর অঞ্চলের প্রধান ও উপপ্রধান উপস্থিত হন শুভেন্দু সাহুর বাড়িতে।তার এই অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছেন তারা। যেকোনো ধরনের সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন।