CBSE -Xii -এ ৯৪% নম্বর পেয়ে উত্তীর্ণ হলেন অভিনেত্রী আশানুর 




সদ্য প্রকাশিত CBSE -র দ্বাদশের ফলে নজরকাড়া সাফল্য পেয়েছেন আশানুর কৌর। অভিনেতা আশনূর কৌর, যিনি ঝাঁসি কি রানী, ইয়ে রিশতা কেয়া কেহলতা হ্যায় এবং পাতিয়ালা বেবসের মতো সিরিয়ালে এবং সঞ্জু এবং মনমর্জিয়ানের মতো চলচ্চিত্রে অভিনয় করেছেন।



আশানুর কৌর ৯৪ শতাংশ নম্বর পেয়ে উত্তীর্ণ হয়েছেন। করোনার দ্বিতীয় ঢেউয়ের জের এবছর বাতিল হয়েছিল সিবিএসই দ্বাদশের পরীক্ষা। ফলে বোর্ড বিকল্প পদ্ধতিতে মূল্যায়নের সিদ্ধান্ত বেছে নিয়েছিল। সেই মতোই প্রকাশিত হয়েছে ফল।



একটি সাক্ষাৎকারে, আশনূর কৌর বলেছিলেন যে তিনি 'দারুণ' বোধ করেন এবং তার ভবিষ্যত পরিকল্পনার কথাও বলেছিলেন এবং প্রকাশ করেছিলেন যে তিনি একটি বাড়ি বুক করেছেন। এক সংবাদ মাধ্যমে তিনি জানিয়েছেন, “দারুণ লাগছে। আমি সুন্দর এবং পরিপূর্ণ বোধ করছি। আমি দশমে ৯৩% পেয়েছি এবং তাই আমি ভেবেছিলাম আমার এর চেয়ে বেশি পাওয়া উচিত। আমি এমনকি নতুন প্রকল্প গ্রহণ করিনি কারণ আমি আমার পড়াশোনায় মনোনিবেশ করতে চেয়েছিলাম।"



অশনূর কৌর পাঁচ বছর বয়সে অভিষেক করেন, ২০০৯ সালে ধারাবাহিক ঝাঁসি কি রানীতে প্রচির চরিত্রে অভিনয় করে। পরে তাকে শোভা সোমনাথ কি, না বোলে তুম না ম্যায়নে কিছু কাহা এবং ইয়ে রিশতা কেয়া কেহলতা হ্যায় সহ বেশ কয়েকটি শোতে দেখা যায়। ২০১৮ সালে, তিনি সঞ্জু এবং মনমার্জিয়ানে সহায়ক ভূমিকার মাধ্যমে বলিউডে পা রাখেন।.
.


তিনি ছোট আয়ে লাগতে হ্যায় শোতে তরুণ মায়রা কাপুরের চরিত্রেও অভিনয় করেছিলেন। তিনি সিআইডিতে হাজির হন এবং পৌরাণিক ধারাবাহিকে অশোক সুন্দরীর ভূমিকায় দেবন কে দেব ... মহাদেব।