উজ্জ্বল ও লাবণ্যে ভরা ত্বকের রহস্য কী? জানালেন মিমি চক্রবর্তী






বলিউড থেকে টলিউড সকল তারকাদের সিক্রেট নিয়ে কৌতূহল থাকে আপামর দর্শক মহলের কাছে। টলি জগতের অন‍্যতম অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী কিছুদিন আগেই নিজের টপ সিক্রেট গুলো প্রকাশ‍্যে আনবেন বলে কথা দিয়েছিলেন আর এবার তাই করলেন। নিজের ইন্সটাগ্রামে নিজের সিক্রেট জানালেন মিমি।





প্রথমবার নিজের পিৎজা সিক্রেট সামনে এনেছিলেন (Mimi Chakraborty) এরপর 'আম জিন্দগি'র কথা। আর এবার তৃতীয় ধাপে সুন্দর ত্বক ধরে রাখার টিপস দিলেন মিমি। মিমির একটাই কথা, 'জল খান, হাইড্রেটেড থাকুন'। মিমি যে ভিডিয়োটি শেয়ার করেছেন, তাতে শ্যুটিংয়ের ফাঁকে বিভিন্ন সময় বারবার জল এবং জুস খেতে দেখা গিয়েছে তাঁকে। তাঁর উজ্জ্বল, প্রাণোবন্ত ত্বকের রহস্য পর্যাপ্ত জলপান।





টলিউডে ধীরে ধীরে নিজের জায়গাকে শক্ত করে তুলেছেন মিমি। শুধু অভিনেত্রীই নন তিনি তৃণমূলের হয়ে নির্বাচনী লড়াইয়ে জয়ী হয়ে একজন সাংসদ-ও। বোঝে না সে বোঝে না-সহ একাধিক ছবিতে দর্শকদের নজর কেড়েছেন। খুব শীঘ্রই মৈনাক ভৌমিকের 'মিনি' নামে একটি নারী কেন্দ্রীক ছবিতে দেখা যাবে মিমি চক্রবর্তীকে। পাশাপাশি অরিন্দম শীলের আগামী ছবি 'খেলা যখন'-এও কাজ করছেন মিমি। ছবিতে দেখা যাবে মিমির 'গানের ওপারে' ধারাবাহিকের জুটি অর্জুন চক্রবর্তীকে।