টিম অভিষেক ব্যানার্জির পক্ষ থেকে গ্রামীন অসহায় 200 পরিবারকে ত্রিপল বিতরণ 



বিগত চারদিন ধরে লাগাতার বৃষ্টির কারণে বহু এলাকায় জলমগ্ন ।আর তার কারণেই বিপর্যস্ত গ্রাম্য এলাকা ।গ্রামের বহু বাড়ী রয়েছে, এই বৃষ্টিতে টালির ছাদ ভেঙ্গে পড়েছে অনেকের বাড়ির দেওয়াল ধসে পড়েছে যারফলে বহু মানুষ অসুবিধার মধ্যে দিন যাপন করছে । কথায় আছে মাথায় ছাদ আর পেটে অন্ন থাকলে মানুষ শান্তিতে থাকে কিন্তু প্রবল বর্ষণে মানুষের ঘুম শান্তি কেড়ে নিয়েছে । তবে এইসকল মানুষদের পাশে গিয়ে দাঁড়িয়েছে সরকার থেকে শুরু করে বহু সংস্থাও ।

আর তাই প্রবল বৃষ্টির জেরে অসহায় মানুষের পাশে থাকতে,TEAM ABHISHEK BANERJEE এর পক্ষ থেকে  কুলটি বিধানসভার  অন্তর্গত 16 নং ওয়ার্ডে প্রায় 200 টি পরিবার এর হাতে ত্রিপল তুলে দিলেন জেলার  যুব সম্পাদক বিশ্বজিৎ চ্যাটার্জি ।

তিনি অসহায় মানুষের জন্যে প্রবল বৃষ্টির জেরে যাদের বাড়িঘর অনেকটা নষ্ট হয়ে গেছে সেই পরিবার গুলির হাতে এই ত্রিপল তুলে দেওয়া হয় । তিনি বলেন মাননীয়া মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণা ও অভিষেক ব্যানার্জির নির্দেশেই আমাদের  এই টিম মানুষের পাশে দাঁড়িয়েছে ।যদিও সরকারি ভাবে সকলকে সহায়তার হাত বাড়িয়ে দেওয়া হচ্ছে তবুও আমাদের তরফ থেকেও এই অভিযান চলছে ।তাছাড়া আগামীদিনেও চলবে ।