Taylor Swift Announces- প্রকাশিত হতে চলেছে টেইলর সুইফটের অ্যালবাম রেড Red

Taylor Swift Announces- প্রকাশিত হতে চলেছে টেইলর সুইফটের অ্যালবাম রেড





আমেরিকান গায়িকা টেইলর সুইফট [Taylor Swift] জানিয়েছেন, নিজের পরবর্তী অ্যালবাম হিসেবে ২০১২ সালের 'রেড' অ্যালবামটিরই একটি রি-রেকর্ডিং ভার্সন মুক্তি দেবেন।




গত শুক্রবার টুইটারে তিনি লিখেন, "ভবিষ্যতের কল্পনা আপনাকে বরাবরই অতীতের দিকে ঘুরিয়ে দেবে। আপনাদের সবাইকে তাই বলে রাখছি, আমার পরবর্তী অ্যালবাম হিসেবে আমারই 'রেড'-এর একটি ভার্সন প্রকাশ করতে যাচ্ছি।" সেটি আগামী ১৯ নভেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে।


টেইলর সুইফটের [Taylor Swift] জন্ম মার্কিন যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়া অঙ্গরাজ্যে। তার বাবার নাম স্কট সুইফট, যে পেশায় একজন শেয়ার ব্যবসায়ী। সুইফটের মার নাম অ্যান্ড্রি।


সুইফট [Taylor Swift] যখন চতুর্থ শ্রেণীতে পড়ত, তখন সে একবার জাতীয় পর্যায়ে কবিতা আবৃতিতে পুরস্কার অর্জন করে। সে যে কবিতাটা আবৃতি করেছিল তা ছিল তিন পৃষ্ঠার এবং এর শিরোনাম ছিল “মনস্‌টার ইন মাই ক্লোসেট”।




এর পর থেকে আর থেমে থাকতে হয়নি টেইলরকে [Taylor Swift]। বর্তমানে টেইলর সুইফট গায়ক-গীতিকার, রেকর্ড প্রযোজক, এবং অভিনেত্রী।


২০০৬ সালে টেইলর সুইফট [Taylor Swift] তার প্রথম গান “টিম ম্যাকগ্র” প্রকাশ করে, এরপর প্রকাশিত হয় তার প্রথম একক অ্যালবাম টেইলর সুইফট যা রেকর্ডিং ইন্ডাস্ট্রি অ্যাসোসিয়েশন অফ আমেরিকা কর্তৃক প্লাটিনাম প্রত্যায়ন পায়।



২০০৮ এর নভেম্বরে টেইলর সুইফট তার দ্বিতীয় অ্যালবাম ফিয়ারলেস প্রকাশ করে। ফিয়ারলেস অ্যালবামটি বিলবোর্ড ২০০ চার্টে ১১ সপ্তাহ ধরে স্থান পায়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ