পিছিয়ে গেল SBI CLERK -এর পরীক্ষা

পিছিয়ে গেল SBI CLERK -এর পরীক্ষা





দেশের করোনা পরিস্থিতি কার্যত আতঙ্কের বাতাবরণ করেছে। দিনের পর দিন বাড়তে থাকা দৈনিক সংক্রমণ হ্রাস পেলেও ভয়াল এই ভাইরাস থেকে আতঙ্ক পিছু ছাড়ছে না। এই মুহুর্তে মারণ এই ভাইরাসের হাত থেকে বাঁচতে প্রয়োজন সতর্কতা। স্বাস্থ‍্য বিধির কথা ভেবে একে একে একাধিক পরীক্ষা হয় পিছিয়ে যাচ্ছে নয়তো বাতিল হয়ে গেছে। এবার সেই তালিকায় স্টেট ব‍্যাঙ্ক অফ ইন্ডিয়ার ক্লার্ক নিয়োগ পরীক্ষা।




সংক্রমণের আশঙ্কায় পিছিয়ে গেল এসবিআই-এর ক্লার্ক নিয়োগের প্রাথমিক পরীক্ষা। ইতিমধ্যেই ব্যাঙ্কের অফিশিয়াল ওয়েবসাইটে পরীক্ষা পিছিয়ে দেওয়ার নোটিফিকেশন জারি হয়েছে। বিস্তারিত জানতে স্টেট ব‍্যাঙ্ক অফ ইন্ডিয়ার অফিশায়াল ওয়েবসাইট sbi.co.in -এ নজর দিন।




জুনেই হওয়ার কথা ছিল এসবিআই এর ক্লার্ক নিয়োগের প্রাথমিক পরীক্ষা। কিন্তু করোনা সংক্রমণের আশঙ্কায় এসবিআই নিয়োগ বোর্ড আপাতত সেই পরীক্ষা পিছিয়ে দিয়েছে। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে পরিস্থিতির উন্নতি হলে পরবর্তী নোটিস জারি করবে তারা।




ক্লার্ক নিয়োগের মাধ্যমে ব্যাঙ্কের জুনিয়র অ্যাসোসিয়েট পদে ৫২৩৭ জন নিয়োগ করতে এসবিআই-এর তরফে আবেদন গ্রহন করা হয়। জুনে হওয়ার কথা ছিল তার প্রিলিমিনারী পরীক্ষা। ক্ল্যারিকাল পদে ৫০০০ রেগুলার পোস্টে নিয়োগ করবে ব্যাঙ্ক। পাশাপাশি ২৩৭টি ফাঁকা পদেও হবে নিয়োগ। ব্যাঙ্কের কাস্টমার সাপোর্টের জন্য এই জুনিয়র অ্যাসোসিয়েটদের নিয়োগ করবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। আপডেট পেতে অফিশিয়াল ওয়েবসাইটে নজর রাখতে বলা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ