রাগ, দুঃখ, হতাশা, একাকীত্বের মতো সমস্যায় যাঁরা ভুগছেন, তাঁদের পাশে দাঁড়ালেন ঋতাভরী

রাগ, দুঃখ, হতাশা, একাকীত্বের মতো সমস্যায় যাঁরা ভুগছেন, তাঁদের পাশে দাঁড়ালেন ঋতাভরী



একটা বছর ধরে আমাদের সবারই ওপর দিয়ে একটা দু:সময় চলেছে। কোভিড প্যান্ডেমিক , তার জন্য লকডাউন, কাজ বন্ধ, স্কুল কলেজপরীক্ষা বন্ধ, বন্ধ আমাদের সামাজিক মেলামেশা র স্বাভাবিক জীবন।যেন একটা অন্ধকার টানেলের মধ্যে ঢুকে পড়েছি। এক মানসিক অবসাদ তৈরি হয়েছে এর ফলে। আর এটাই এখন বেশিরভাগ মানুষের ক্ষেত্রে বড় সমস্যা হয়ে দেখা দিয়েছে।


এবার সেই সকল মানুষের কথা ভেবে নয়া উদ্যোগ অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী এবং তাঁর বন্ধু রাহুল দাশগুপ্তর। কঠিন পরিস্থিতিতে রাগ, দুঃখ, হতাশা, একাকীত্বের মতো সমস্যায় যাঁরা ভুগছেন, তাঁদের পাশে দাঁড়ালেন অভিনেত্রী। চালু করলেন ‘হিল উইথ মি’ (Heal With Me) নামে প্রজেক্ট। এমন এক হেল্পলাইন নম্বর যেখানে বিনামূল্যে অভিজ্ঞ মনোবিদ এবং কাউন্সিলরদের কাছ থেকে পরামর্শ নেওয়া যাবে। ২ জুন থেকে চালু হবে ‘হিল উইথ মি’।


ঋতাভরী বলেন, ‘কম বেশি সকলেই মানসিক ভাবে বিপর্যস্ত। যারা প্রিয়জন হারিয়েছে, নিজেরা ভুক্তভোগী বা এই পরিস্থিতিতে দমবন্ধ অবস্থা বোধ করছে, সবার দিকেই আমি হাত বাড়িয়ে দিয়েছি। তোমাদের সব রকম মনোকষ্টে, হতাশায়, মনের জোর হারানো একাকীত্বের সুরাহা করতে চাই। কথা বলো মনোবিদ ও বিশেষজ্ঞদের সাথে। কোন খরচ দিতে হবেনা। তার জন্য আমি আছি, আমার বন্ধু রাহুল দাশগুপ্ত আর "সহায়তা" আছে। কল করো: 18002039865, এই অন্ধকার টানেল টা থেকে বেরিয়ে আসার একটা যৌথ প্রচেষ্টা!! মন ভালো থাকলে পৃথিবীটাই সুন্দর হবে!!"


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ