নুসরত-নিখিলের সম্পর্কের টানাপোড়নের মাঝেই আর এক টলি দম্পতির সম্পর্কের ফাটল





বাংলার রাজনীতির ময়দানেই শুধু নয় বর্তমানে লড়াই শুরু হয়েছে বাংলা অভিনয় জগতেও। নুসরত-নিখিলের সম্পর্কের টানাপোড়নের মাঝেই আর এক টলি দম্পতির সম্পর্কের ফাটল পৌছালো আদালত পর্যন্ত।


বধূ নির্যাতনের অভিযোগে অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে নিউ আলিপুর থানার দ্বারস্থ স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। তবে শুধু স্বামী নয়, তাঁর বান্ধবী শ্রীময়ী চট্টরাজের বিরুদ্ধেও অভিযোগ দায়ের করেছেন পিঙ্কি।


পিঙ্কির অভিযোগ, ‘মত্ত অবস্থায় তাঁকে গালিগালাজ করেছে কাঞ্চন। নিত্য মানসিক নির্যাতনের পাশাপাশি বান্ধবীকে সঙ্গে নিয়ে তাঁকে গাড়ি থেকে নামিয়ে হেনস্থা করা হয়েছে।‘


সংবাদ মাধ্যমকে পিঙ্কি জানান, শনিবার রাতের দিকে তাঁর নিউ আলিপুরের ফ্ল্যাটে হানা দেয় কাঞ্চন। সেই সময় বাড়িতে ছিলেন না পিঙ্কি। কিন্তু চেতলায় সবান্ধবী তাঁর গাড়ি আটকায় কাঞ্চন। দুজনে মিলে তাঁকে প্রকাশ্যে হেনস্থা করেন। গাড়ি থেকে টেনে নামানোর চেষ্টা করা হয়। শ্রীময়ী-কাঞ্চনের সম্পর্ক কেন সংবাদমাধ্যমে প্রকাশ করেছে পিঙ্কি। সেই রাগে রাস্তাতেই চলে হুমকি ও হুশিয়ারি। শ্রীময়ী তাঁকে হুমকি দিয়েছেন, ‘কার লেজে পা দিয়েছো জানো না।’




অপরদিকে, এবার স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে পাল্টা অভিযোগ দায়ের করলেন কাঞ্চন মল্লিক। চেতলা থানায় পাল্টা অভিযোগ কাঞ্চন মল্লিকের। রবিবার সন্ধেয় চেতলা থানায় স্ত্রীর বিরুদ্ধে হেনস্থা-সহ বেশ কিছু অভিযোগ এনেছেন অভিনেতা ও তৃণমূল কংগ্রেস বিধায়ক কাঞ্চন।


এদিকে শ্রীময়ি এক সংবাদ মাধ্যমকে ব্যক্তিগত সাক্ষ্যাতকারে প্রশ্ন তুলেছেন - "
দাদা-বাবা সুপুরুষ হলে তাঁদের নিয়েও কি আমার নামে বদনাম রটানো হবে?"