Breaking

Tuesday, May 04, 2021

করোনা মোকাবিলায় উদ্যোগ রাহুল গান্ধীর, চালু করলেন 'Hello Doctor'

করোনা মোকাবিলায় উদ্যোগ রাহুল গান্ধীর, চালু করলেন 'Hello Doctor'





করোনার দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত দেশ। এমন পরিস্থিতিতে কংগ্রেস নেতা রাহুল গান্ধী গত শনিবার কোভিড -১৯-এর সাথে যুদ্ধরতদের জন্য একটি মেডিকেল অ্যাডভাইসরি হেল্পলাইন চালু করেন। তিনি কোভিড -১৯ এর বিরুদ্ধে যুদ্ধে যোগদানের জন্য চিকিত্সকদের কাছেও আবেদন করেছেন।



শনিবার একটি টুইটে রাহুল গান্ধী লিখেছেন, "ভারতের সকলেরসাথে দাঁড়িয়ে আমাদের সকলকে সহায়তা করা দরকার। আমরা‘ হ্যালো ডাক্তার ’একটি মেডিকেল অ্যাডভাইসরি হেল্পলাইন চালু করেছি। চিকিত্সার পরামর্শের জন্য +919983836838 কল করুন।"



এরপরে রাহুল গান্ধী চিকিত্সক এবং চিকিত্সা পেশাদারদের কাছে কোভিড -১৯ এর বিরুদ্ধে যুদ্ধে যোগ দিতে এবং চিকিত্সকের পরামর্শের প্রয়োজন ব্যক্তিদের সহায়তা করার আবেদন জানান।



রাহুল গান্ধীর শেয়ার করা ফর্মটিতে আরও বলা হয়েছে, "... ভারত জুড়ে কোভিড রোগীদের আহ্বানে ডাক্তারদের সহায়তা দেওয়ার জন্য অনুরোধ করা। এই অভূতপূর্ব স্বাস্থ্য সঙ্কটের সময়ে, জাতির আমাদের প্রত্যেকের সহানুভূতি, সমর্থন এবং আশা দরকার। আপনি চিকিত্সক, রোগীর পরামর্শের জন্য এআইসিসির উদ্যোগে "হ্যালো ডক্টর" এর অধীনে দয়া করে নিজেকে নিবন্ধ করুন "


কংগ্রেস সারাদেশের চিকিত্সকদের কাছে আবেদন করেছে এবং কোভিডের পরামর্শ দেওয়ার জন্য হেল্পলাইনে নিজেদের নিবন্ধন করার আবেদন জানিয়েছে।


চিকিত্সকরা তাদের রাজ্যগুলি, প্রাপ্যতার জন্য সময় স্লট এবং দিনগুলি উল্লেখ করতে পারেন যখন তারা কোভিড যুদ্ধের লড়াইয়ের জন্য তাদের পরিষেবা দিতে পারে।

No comments:

Post a Comment