অক্ষয় তৃতীয়ায় অনলাইনে সোনা কিনুন বাড়িতে বসেই, রয়েছে আকর্ষনীয় সুযোগ

অক্ষয় তৃতীয়ায় অনলাইনে সোনা কিনুন বাড়িতে বসেই



➡️ গহনার সম্পূর্ণ সম্ভার উপলব্ধ রয়েছে www.sencogoldanddiamonds.com এ 

➡️ আকর্ষণীয় ফ্লেক্সি গোল্ড রেটের সুবিধা নিতে সোনার অগ্রিম অনলাইন বুকিং করুন 

➡️ গহনা পরে দেখার জন্য রয়েছে অনলাইন ভার্চুয়াল ট্রায়াল রুম

➡️ কেনা গহনা আপনার বাড়িতে ডেলিভারি করার ব্যবস্থাও রয়েছে 



উৎসব আমাদের জীবনে নিয়ে আসে আনন্দ ও আশার আলো, এটি আমাদের পরিবারের সদস্যদের ও বন্ধুদের সাথে যোগাযোগ নিবিড় করে। আমাদের প্রতিদিনের একঘেয়ে জীবনের অবসন্ন রুটিন কাটিয়ে স্নেহঘন মুহুর্তগুলিকে বাঁচিয়ে তোলার অনুপ্রেরণা দেওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এই উৎসবের মুহূর্ত ।


অক্ষয় তৃতীয়া এবং ঈদ এই বছরে একই দিনে একই সাথে উদযাপিত হবে , সেনকো গোল্ড এবং ডায়মন্ডস তার গ্রাহকদের বাড়ির সুরক্ষিত পরিবেশে বসেই গহনা কিনে এই শুভ অনুষ্ঠানগুলি উদযাপন করতে উৎসাহিত করছে। শুভঙ্কর সেন, সিইও, সেনকো গোল্ড এবং ডায়মন্ডস জানালেন - আমরা অগ্রিম বুকিংয়ের ক্ষেত্রে প্রতি গ্রাম সোনার উপর ২০০ টাকা ছাড় এবং হীরা গহনার তৈরির মজুরিতে ১০০% ছাড় দিচ্ছে। অগ্রিম বুকিংয়ের পর কেনার দিন সোনার দাম কমলে, কম দাম দেওয়ার সুবিধা আমরা ক্রেতাদের দিচ্ছি । 
 

www.sencogoldanddiamonds.com এ গিয়ে গহনা এবং সোনার কয়েন, বার কিনতে পারেন। সরকারী নির্দেশনা মোতাবেক পশ্চিমবঙ্গ, আসাম, ত্রিপুরা রাজ্যে দুপুর ১২ তা থেকে বিকেল ৩ টা পর্যন্ত দোকানগুলি খোলা রয়েছে। ভিডিও কলিং সুবিধার মাধ্যমে শপিং, ই-ক্যাটালগগুলির মাধ্যমে গহনা পছন্দ করা , ভার্চুয়াল ট্রায়াল রুমের সুবিধা এবং হোম ডেলিভারির ব্যবস্থাও রয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ