বাড়ির সামনে মানুষের ভিড়, ফের সাহায্যের হাত বাড়িয়ে দিলেন গরীবের 'মসিহা' সোনু সুদ


দেশে করোনার ভয়াবহতা শুরু হতেই তাঁর মানবিক মুখ সামনে এসেছিলো। গোটা লকডাউন জুড়ে দেশের বিভিন্ন প্রান্তে অসহায়দের পাশে দাঁড়িয়ে অকাতরে সাহায্য করে গিয়েছেন দক্ষিণী সুপারস্টার সোনু সুদ। করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ে ফের আক্রান্ত গোটা দেশ। প্রথবারের তুলনায় আরও বেশি করে সংক্ৰমণ ছড়াচ্ছে। ফের একবার অসহায়দের পাশে দাঁড়িয়েছেন বাস্তবের এই হিরো। সম্প্রতি এক ইন্সটাগ্রাম ভিডিওতে সোনু সুদের একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভাইরাল ভায়ানি (@viralbhayani) নামের একজন তাঁর ইন্সটা একাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে সোনু সুদকে নিজের বাড়ির সামনে দাঁড়িয়ে মানুষকে সাহায্য করতে দেখা যাচ্ছে। একের পর এক মানুষ সেখানে হাজির হচ্ছেন, সোনু তাঁদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। হাতজোড় করে তাঁকে এও বলতে শোনা যাচ্ছে যেকোনো সমস্যা হলে যেন তাঁকে জানানো হয়। সোনু সুদের ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই, তাঁর প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছে নেটদুনিয়া।



ভিডিও শেয়ার করে তিনি এও লিখেছেন,"দেশের এই পরিস্থিতিতে মানুষ একমাত্র তাঁকেই ভরসা করতে পারে। দেশের যেকোনো সংস্থার থেকে তিনিই সবার আগে মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেন। তাঁর কাছ থেকে খালি হাতে কোনো সাহায্যপ্রার্থী ফিরে যায়নি।"