করোনা আক্রান্ত হলেন সোনু সুদ


বলিউডে করোনার থাবা অব্যাহত। এবার করোনা আক্রান্ত হলেন সোনু সুদ। গতবছর করোনাকালে থেকে পরিযায়ী শ্রমিক থেকে শুরু করে বিভিন্ন মানুষদের বিপদে পাশে দাঁড়িয়ে পরিত্রাতার ভূমিকা পালন করে চলেছেন। সোনুর নামে তৈরি হয়েছে মূর্তি, মন্দির। সোনুও করোনার গ্রাস থেকে রেহাই পেলেন না। করোনা আক্রান্তের খবর নিজেই তাঁর সোশ্যাল হ্যান্ডেলে জানিয়েছেন সোনু।



তিনি লেখেন, ' আজ সকালে আমার কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। নিয়ম অনুযায়ী আমি ইতিমধ্যেই নিভৃতবাসে রয়েছি সবার থেকে আলাদা হয়ে। পর্যাপ্ত দেখাশোনার মধ্যেই রয়েছি। কিন্তু আপনারা চিন্তা করবেন না। এর ফলে আমি আপনাদের সবাইকে সাহায্য করার আরও বেশি করে সময় ও সুযোগ পাব। আপনাদের সবার সমস্যার আরও বেশি করে সমাধান করার চেষ্টা করব আমি। মনে রাখবেন, আমি সবসময় আপনাদের পাশে রয়েছি।'



কিছুদিন ভ্যাকসিনও নিয়েছিলেন তিনি। প্রথম ডোজের ভ্যাকসিন দেওয়ার কিছুদিন পরেই করোনা আক্রান্ত হলেন তিনি। পঞ্জাব সরকারের তরফ থেকে করোনা ভ্যাকসিন কর্মসূচির ব্যান্ড অ্যাম্বাসাডরও করা হয়েছিল। করোনা কালে মানুষের পাশে দাড়িয়ে বেনজির নজির গড়েছিলেন তিনি। এসডিজি স্পেশাল হিউম্যানিটারিয়ান অ্যাকশন অ্যাওয়ার্ডও দেওয়া হয়েছে তাঁকে। রাষ্ট্রসঙ্ঘের পক্ষ থেকে এই অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে অভিনেতাকে।