অসুস্থ মদন মিত্র, ভর্তি হাসপাতালে




অসুস্থ তৃণমূল নেতা তথা কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্র। পঞ্চম দফায় কামারহাটিতে ভোটগ্রহণ হয়েছিল আর ভোটের দিন বিভিন্ন বুথ পরিদর্শন করে বেড়িয়েছিলেন মদন মিত্র। এরপর, ভোটের দিন বিকেলে অসুস্থ হয়ে পড়েন তিনি। কামারহাটিতে তৃণমূলের পার্টি অফিসে নিয়ে আসা হয় তাঁকে। চিকিৎসক বিশ্রামের পরামর্শ দেন। এদিন শ্বাসকষ্টের সমস্যা হওয়ায় তাঁকে এসএসকেএমে ভর্তি করা হয়।কী কারণে তাঁর শ্বাসকষ্ট তা চিকিৎসকরা খতিয়ে দেখছেন।


তৃণমূলের এক দাপুটে নেতা মদন মিত্র। 'ও লাভলি' ডায়ালগের জন্য বেশ জনপ্রিয় মদন মিত্র। একুশের বিধানসভা নির্বাচনে কামারহাটি থেকে প্রার্থী হয়েছেন তিনি। একুশের নির্বাচনে বিজেপি নেতাদের একাধিকবার বিঁধতে দেখা গিয়েছে তাঁকে। ভোটের আগে মদন মিত্র বলে দেন, খেলা শেষ! কামারহাটিতে গঙ্গার ধারে দাঁড়িয়ে প্রত্যয়ী মদন বললেন তৃণমূল কংগ্রেস জিতছে। তখন মদনের মুখে প্রায় জয়ের হাসি ।


মদন মিত্রের অসুস্থতার খবরে কার্যত চিন্তিত তৃণমূল শিবির থেকে নেট পাড়া। মাঝে মাঝেই লাইভে এসে একাধিক ফ্লিমি ডায়ালগ, গান দিয়ে মানুষকে মাতিয়েছেন। অ্যাাটাক করেছেন নরেন্দ্র মোদীকেও। মদন বলেন মোদি জানেন না '' বাঙালির ছেলে বিজয় সিংহ লঙ্কা করিয়া জয় সিংহল নামে রেখে গেছে নিজ কীর্তির পরিচয় ''। এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে তাঁর চিকিৎসা চলছে মদন মিত্রের।