শুভেন্দু অধিকারীর জনসভার পর কি বললেন নীশিথ, শুনুন 


আগামী ১০ই এপ্রিল কোচবিহারে নির্বাচন তার আগে আজ দিনহাটার সংহতি ময়দানে জনসভা করেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। এদিনের এই সভায় দিপ্তীমান সেনগুপ্ত, নীশিথ প্রামাণিক, অজয় রায় সহ একাধিক বিজেপি নেতৃত্ব উপস্থিত ছিলেন। এই মঞ্চেই এদিন তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেন কোচবিহারের ভূষন সিং। রাজনৈতিক মহল মনে করছে ভূষন সিং-র যোগদান বিজেপিকে আরো পোক্ত করলো। 




এদিনের সভা থেকে তৃণমূল কংগ্রেসকে তীব্রভাবে কটাক্ষ করেন শুভেন্দু ও নীশিথ। এমনকি গতকাল সংহতি ময়দানে মমতার সভাকেও কটাক্ষ করেন। তাদের দাবি, মমতার সভায় লোক হত না তাই মঞ্চের পাশেই হ‍্যালিপ‍্যাড করে রাখা হয়েছে। যাতে হ‍্যালিপ‍্যাড ও হ‍্যালিকপ্টার দেখতেই ভিড় হয়। আর মাঠের মধ‍্যে লোক বেশি মনে হয়। নিশীথের আরো দাবি, হ‍্যালিপ‍্যাড আমরা সড়াতে বললেও সরায়নি। যার ফলে আমাদের লোককছ রাস্তায় দাড়িয়ে সভা শুনতে হল। একটাই কারণ, হ‍্যালিপ‍্যাড। সংহতি ময়দান কারো সম্পত্তি নয়। এটা চক্রান্ত করে রাখা হয়েছে। আর এটাই দিনহাটায় উদয়ন গুহের পরাজয়ের স্মারক। 




তিনি আরো বলেন, নন্দীগ্রামে শুভেন্দু অধিকারী মমতাকে হারিয়ে দিয়েছে। তিনি এখন বিজেপির একজন বিশিষ্ট নেতা। আজ শুভেন্দুর আগমনে দিনহাটার মানুষের মনোবল আরো বাড়লো বলেই মনে করছেন নিশীথ। পাশাপাশি জয়ের ব‍্যাপারেও প্রত‍্যয়ী তিনি। বাংলায় বিজেপি সরকার গঠন করছে বলেও দাবি শুভেন্দু নীশিথের। দেখুন আর কি কি বললেন নীশিথ- 

দিনহাটায় শুভেন্দুর জনসভার পর কি প্রতিক্রিয়া নিশীথের

দিনহাটায় শুভেন্দুর জনসভার পর কি প্রতিক্রিয়া নিশীথের

Posted by Sangbad Ekalavya on Saturday, April 3, 2021