'আমার সব প্রশ্নের উত্তর দিন, কোনো প্রার্থীর হয়ে ভোট চাইব না', মমতাকে চ্যালেঞ্জ অধীরের




'আমার সব প্রশ্নের উত্তর দিন, কোনো প্রার্থীর হয়ে ভোট চাইব না', মমতাকে চ্যালেঞ্জ অধীরের 


শেষ দুদফায় কংগ্রেসের গড় মালদহ ও মুর্শিদাবাদে নির্বাচন। তার আগে আজ তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বিঁধলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। ইতিমধ্যে এই দুই জেলায় বেশ কয়েকটা সভা করে ফেলেছে তৃণমূল কিন্তু করোনার জের থমকে কংগ্রেসের সভা। বিজেপির সঙ্গে তৃণমূলের আঁতাতের অভিযোগও তুললেন বহরমপুরের সাংসদ অধীর রঞ্জন চৌধুরী। চ্যালেঞ্জ জানিয়ে বললেন, “আমার সঙ্গে ভারচুয়াল বিতর্কে বসুন। যদি আমার সব প্রশ্নের উত্তর দিতে পারেন, তাহলে কংগ্রেস প্রার্থীদের হয়ে ভোট চাইব না।”



এদিন সোশ্যাল মিডিয়ায় অধীর চৌধুরী বলেন, " 'দিদি' আর 'ভাইপো' , দুজনকে পরামর্শ, আয়নার সামনে দাঁড়ান আর জিজ্ঞাসা করুন ― নরেন্দ্র মোদির কাছে একা একা 'দিদি' গিয়ে কদিন আগে কি আলোচনা করে এলেন ? 'ভাইপো' আর পরিবারের একজনকে ইডি জিজ্ঞাসা করার পরেই সব চুপ চাপ হয়ে গেল কেন?

গোধরা কাণ্ডের পর নরেন্দ্র মোদি যখন গুজরাটের মুখ্যমন্ত্রী হলেন, তখন 'দিদি' লাল গোলাপের গুলদস্তা পাঠিয়েছিলেন কেন?

বিজেপির সাথে সরকার চালানোর যে সুখ 'দিদি' পেয়েছেন তাতে দ্বিতীয়বার সরকার গড়তে বিজেপি কে সাহায্য করবেন না তো?

হিম্মত থাকলে গর্জে বলুন, আগে বিজেপি কে সাহায্য করে আপনি ভুল করেছেন, এই ভুল আর হবে না।" 

এদিন CAA প্রসঙ্গ টেনেও আক্রমণ শানেন অধীর। অধীরের প্রশ্ন, পার্লামেন্টে CAA বিরোধিতায় ভোট দেয়নি 'ভাইপো'রা, হ্যাঁ কি না বলুন ? কাকে NRC আর কাকে CAA বলে তা আপনারা জানেন না, একটা চ্যালেঞ্জ 'দিদিভাই' একবার আমার সঙ্গে Virtual Platform-এ বিতর্ক হোক আপনার। চ্যালেঞ্জ ছুড়ে বলেন, যদি আমার সব প্রশ্নের উত্তর দিতে পারেন, আমাদের আর কোনো প্রার্থীর হয়ে ভোট চাইবো না।

চ্যালেঞ্জ নেবার ক্ষমতা আছে অগ্নিকন্যা ? আপনি ভীরু? হিম্মত নেই? আসুন , আমি তৈরি"