পশ্চিমবঙ্গে লঞ্চ হল 'আই ফিল', ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন ইয়ামি গৌতম


পিরামল ফার্মা লিমিটেডের কনজিউমার প্রোডাক্টস ডিভিশন পশ্চিমবঙ্গে 'আই-ফিল' ® লঞ্চ করলো - এই ইন্টিমেট কেয়ার ওয়াশ প্রোডাক্টটির জন্য ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন ইয়ামি গৌতম





কলকাতা, ভারত | মার্চ ০৮, ২০২১:

 

পিরামল ফার্মা লিমিটেডের কনজিউমার প্রোডাক্টস বিভাগ আজ মেয়েদের জন্য ‘আই-ফিল্' ® -জেন্টল ইন্টিমেট ওয়াশ লঞ্চ করলো। পণ্যটি প্রাথমিকভাবে পশ্চিমবঙ্গের বাজারে এবং সমস্ত শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্মে পাওয়া যাবে। সংস্থাটি 'আই-ফিল্ম'-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে ভারতীয় চলচ্চিত্র শিল্পের প্রতিষ্ঠিত অভিনেত্রী ইয়ামি গৌতমের নাম ঘোষণা করলো।




পিরামল এর 'আই-ফিল' ইন্টিমেট ওয়াশটি সালফেট, প্যারাবেন এবং অ্যালকোহল মুক্ত, ফলে এটি কোনও মহিলার অন্তরঙ্গ অঞ্চলের জন্য মৃদু এবং নিরাপদ । এটিতে ল্যাকটিক অ্যাসিড রয়েছে যা যোনির পিএইচ ভারসাম্য বজায় রাখতে সহায়তা করে এবং এটি নিম, তুলসী এবং চা গাছের তেল দিয়ে সমৃদ্ধ যা যেকোনো সংক্রমণ এবং জ্বালা থেকে সুস্থ রাখে।




ফেমিনাইন হাইজিন ভারতে দ্রুত বর্ধনশীল একটি বিভাগ। তবে আজও অনেক মহিলা অন্তরঙ্গ যত্নের জন্য একটি বিশেষ সমাধান ব্যবহারের প্রয়োজন সম্পর্কে সচেতন নন। এছাড়াও, খারাপ স্বাস্থ্যবিধি প্রায়শই মহিলাদের মধ্যে সংক্রমণের দিকে পরিচালিত করে।




এই বিষয়ে পিরামল ফার্মা লিমিটেডের চেয়ারপারসন নন্দিনী পিরামল মন্তব্য করেন , “আমরা নিশ্চিত যে পিরামলের 'আই-ফিল' নারীদের অন্তরঙ্গ স্বাস্থ্যবিধি প্রয়োজনীয়তার জন্য নিশ্চিন্ত নিরাপদ সমাধান নিয়ে আসবে । শীর্ষস্থানীয় বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতমের সাথে আমাদের সম্পর্ক ‘আই-ফিল’ কে আধুনিক ভারতীয় মহিলার দৃষ্টিভঙ্গি হিসাবে তুলে ধরবে।"




পিরামলের 'আই-ফিল' এর সাথে তার যোগসূত্র সম্পর্কে ইয়ামি গৌতম বলেন, “অন্তরঙ্গ স্বাস্থ্যবিধি একজন মহিলার সামগ্রিক সুস্থতায় মূল ভূমিকা পালন করে। আমি পিরমালের 'আই-ফিল' এর সাথে সংযুক্ত হয়ে সন্তুষ্ট, একটি মৃদু অন্তরঙ্গ ওয়াশ যা আজকের মহিলার প্রয়োজনীয়তা বোঝে এবং কটু গন্ধ, সংক্রমণ এবং জ্বালা রোধ করতে ও প্রতিদিনের অন্তরঙ্গ স্বাস্থ্যবিধি বজায় রাখতে সহায়তা করে।"