Flipkart smartphone carnival-এ আকর্ষণীয় ছাড়ে কিনুন আপনার পছন্দের স্মার্টফোন




ফ্লিপকার্ট স্মার্টফোন কার্নিভালে নুন্যতম ৫০০০ টাকার লেনদেনে দুর্দান্ত অফারে ১২ই মার্চের মধ্যে কিনুন আপনার পছন্দনীয় স্মার্টফোন। পাশাপাশি, লেনদেনে আক্সিস ব্যাঙ্কের ক্ষেত্রে রয়েছে অতিরিক্ত ছাড়। ১০০০০ টাকার বেশি মূল্যের বেশ কিছু আইফোনে রয়েছে ছাড়। ফ্লিপকার্ট এই অফারের গ্রাহকদের জন্য কিছু শর্ত রেখেছে। ৫০০০ থেকে ১২৫০০ টাকা পর্যন্ত স্মার্টফোন কিনলে ১০ শতাংশ পর্যন্ত ছাড়ের কথা জানিয়েছেন ফ্লিপকার্ট। ১২৫০১ থেকে ২০০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ২৫০ টাকা ছাড় রয়েছে। ২০০০০ টাকার বেশি মূল্যের স্মার্ট ফোন কিনলে ৫০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছার।



এই সেলে সুযোগ নেওয়ার আগে দেখে নিন কিছু জনপ্রিয় স্মার্ট ফোন -

ফ্লিপকার্ট স্মার্টফোন কার্নিভালে ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের Poco X3 ফোনটি ১৫৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। ধূসর ও ব্লু এই দুই প্রকারের ফোন মিলছে এই অফারে। ৮ জিবি র‍্যামের Poco X3 ১৭৯৯৯ টাকা এবং ৬৪ জিবি স্টোরেজের দাম ১৪৯৯৯ টাকা। ব্যবহারকারীরা ক্রেডিট বা ডেবিট কার্ড থেকে স্মার্টফোনগুলি কিনলে অতিরিক্ত ৫০০ টাকা ছাড় পাবেন। স্মার্টফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২ জি প্রসেসর এবং ৬০০০ এমএএইচ লিথিয়াম-আয়ন ব্যাটারি চালিত।




ক্রেতারা তাদের পুরানো ফোনগুলি ১৫১৫০ রুপি পর্যন্ত বিনিময় করতে পারবেন। বিক্রয়ের মধ্যে পোকো সি 3 এর দামও ১০০০০ টাকার নীচে। বাজেটের স্মার্টফোন দুটি ভেরিয়েন্ট যথাক্রমে ৬৯৯৯ এবং ৭৯৯৯ টাকা যথাক্রমে ৩ জিবি রাম এবং ৩২ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ বৈশিষ্ট্যযুক্ত। ১২৮ জিবি স্টোরেজএর সম্প্রতি চালু হওয়া পোকো এম ৩ ১১৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।




মেডিটেক হেলিও জি 85 প্রসেসর ও ৬০০০ এমএএইচ ব্যাটারির রিয়েলমি নারজো ১০০০০ টাকার নীচে বিক্রি হচ্ছে ফ্লিপকার্ট স্মার্টফোন কার্নিভালে। ৩জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজের ফোনটির মূল্য ৮৯৯৯ টাকা এবং ৬জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের ফোনটির মূল্য ৯৯৯৯ টাকা।




কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২ জি প্রসেসরের জনপ্রিয় ৫জি মোটোরলা জি ৫জি ফোনটি ১৮৯৯৯ টাকায় মিলছে এই কার্নিভালে। আক্সিস ব্যাঙ্কের মাধ্যমে লেনদেনে ১০০০ টাকা ছাড়ের সুবিধাও রয়েছে।

এছাড়াও রয়েছে আকর্ষণীয় আইফোন।iPhone XR ৩৭৭৪৯, iPhone SE ২৯৯৯৯, সহ একাধিক আইফোন মিলছে আকর্ষণীয় ছাড়ে।