দিনহাটা পৌরসভার কর্মীকে মারধোরের ঘটনায় দোষীদের শাস্তির দাবিতে অবস্থান বিক্ষোভ অস্থায়ী মজদুর ও কর্মী ইউনিয়নের

 


দিনহাটা পৌরসভার কর্মীকে মারধোরের ঘটনায় দোষীদের শাস্তির দাবিতে অবস্থান বিক্ষোভ অস্থায়ী মজদুর ও কর্মী ইউনিয়নের 



দিনহাটা পৌরসভার কর্মী দুলাল নন্দীকে মারধোরের ঘটনায় দিনহাটা পৌরসভার অস্থায়ী মজদুর ও কর্মী ইউনিয়নের পক্ষ থেকে কর্মবিরতির ডাক দিয়ে চলছে অবস্থান বিক্ষোভ। দুলাল নন্দীকে মারধোরের ঘটনায় অভিযোগের তীর বিজেপির দিকে। এই ঘটনায় দোষীদের অবিলম্বে গ্রেফতারের দাবি তুলেছে দিনহাটা পৌরসভার অস্থায়ী মজদুর ও কর্মী ইউনিয়ন।



দিনহাটা শহর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারন সম্পাদক জয়দিপ ঘোষের নেতৃত্বে এদিনের এই অবস্থান বিক্ষোভ চলছে। একদিকে যেমন কর্মচারীরা তারা অবস্থান বিক্ষোভে বসেছে তেমনি পৌরসভার ভেতরে থাকা পৌরসভার বিভিন্ন দপ্তরের কর্মচারীদের অফিসের ভেতরে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। যতক্ষণ না এই ঘটনায় কোনো সুরাহা না হবে ততক্ষণ এই আন্দোলন চালিয়ে যাবেন বলেই জানিয়েছেন তাঁরা।


তৃণমূল কংগ্রেস নেতা জয়দীপ ঘোষের বক্তব্য, বুধবার দিনহাটা শহরের একটি দুঃখজনক ঘটনা ঘটে সেখানে দিনহাটা পৌরসভার তরফে পৌর কর্মী দুলাল নন্দী পরিস্থিতি খতিয়ে দেখতে গেলে বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিকের অনুগামীরা দুলাল নন্দী কে বেধড়ক মারধর করে ইট বাটাম দিয়ে তার মাথা থেতলে দেয়। সেই ঘটনার পরিপ্রেক্ষিতে এই আন্দোলন।



অবিলম্বে দোষীদের গ্রেফতার করা না হলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে বলেও জানিয়েছেন তিনি। জানা যাচ্ছে, দুলাল নন্দীকে পৌরসভার তরফে পরিস্থিতি খতিয়ে দেখে রিপোর্ট করতেই পাঠানো হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ