দিনহাটায় বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় কি বলছে তাঁর পরিবার? শুনুন 





দিনহাটা পশুহাসপাতালে দিনহাটার শহর মণ্ডল বিজেপি সভাপতি অমিত সরকারের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে উত্তপ্ত দিনহাটা। দিনহাটায় পথে নেমেছে বিজেপি কর্মী সমর্থকরা। বেড়িয়েছে ধিক্কার মিছিল। ঘটনাস্থলে কোচবিহার জেলার সাংসদ তথা দিনহাটা বিধানসভার বিজেপি প্রার্থী নিশীথ প্রামানিক এসে পৌঁছেছেন রয়েছেন দীপ্তিমান সেনগুপ্তও। এই ঘটনাকে চক্রান্ত করে খুনের অভিযোগ তুলেছে নিশীথ ও দীপ্তিমান।



অন্যদিকে, দিনহাটা বিধানসভার বিধায়ক উদয়ন গুহ এই ঘটনার দুঃখ প্রকাশ করে থানায় বসে রয়েছেন। তিনি জানান, এই ঘটনা দুঃখজনক। কিন্তু দিনহাটা শহরের সাধারন মানুষ দুর্ভোগে পড়ে আছে। পুলিশ সক্রিয় হয়ে তা সামাল না দেওয়া পর্যন্ত তিনি উঠবেন বলেই জানান। তাঁর দাবি, "মৃতের পকেটে সুসাইড নোট পাওয়া গেছে। কালকে তাকে ভেটাগুড়ি তুলে নিয়ে যাওয়া হয়েছে তাকে অপমান করা হয়েছে সবার সামনে। কালকে কি হয়েছে তার তদন্ত করা উচিত। তাহলেই সব সামনে আসবে। কে তাকে তুলে নিয়ে গেল, কে রেখে গেল। জানার দরকার। পাশাপাশি ময়নাতদন্তের রিপোর্ট সামনে আসুক।" তিনি আরও বলেন ''আমি সিআইডি তদন্তের দাবি করবো, পাশাপাশি বিজেপি যদি কোনও কেন্দ্রীয় সংস্থা দিয়ে তদন্ত করতে চায় করুক।"



এদিকে, পরিবারের থেকে জানা যায়, গতকাল রাতে একজন এসে গাড়ি করে তাঁকে নিয়ে যায়। পরে বাড়িতেও ফিরে আসেন। মোবাইল দিয়ে বাড়ি থেকে চলে যান। পরে তাঁর স্ত্রী তাঁকে খুজে বেরোলে সে আবার বাড়িতে ফিরে আসে। এমনকি স্ত্রীকে ঘুমোতে বলে নিজেও অন্য ঘরে ঘুমাতে যায়। কিন্তু রাত ২টা ৩টা নাগাদ তাঁর স্ত্রী ফের দেখেন তাঁর স্বামী ঘরে নেই। ফলে চিন্তিত হয়ে পড়েন। কিন্তু কিছু করার উপায় ছিল না। অবশেষে সকালে উদ্ধার হল তাঁর মৃতদেহ। দেখুন কি বলছে তাঁর পরিবার-