দিনহাটায় বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার, উত্তাল দিনহাটা, কি বললেন উদয়ন?




আজ সকালে দিনহাটার পশু হাসপাতালে দিনহাটা শহর মণ্ডল বিজেপি সভাপতি অমিত সরকারের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে উত্তপ্ত দিনহাটা। দিনহাটায় পথে নেমেছে বিজেপি কর্মী সমর্থকরা। বেড়িয়েছে ধিক্কার মিছিল। ঘটনাস্থলে কোচবিহার জেলার সাংসদ তথা দিনহাটা বিধানসভার বিজেপি প্রার্থী নিশীথ প্রামানিক এসে পৌঁছেছেন রয়েছেন দীপ্তিমান সেনগুপ্তও। এই ঘটনাকে চক্রান্ত করে খুনের অভিযোগ তুলেছে নিশীথ ও দীপ্তিমান। 




অন‍্যদিকে, বিজেপি মণ্ডল সভাপতির মৃতদেহ উদ্ধার ঘিরে যখন তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তখন দিনহাটা বিধানসভার বিধায়ক উদয়ন গুহ এই ঘটনার দুঃখ প্রকাশ করে থানায় বসে রয়েছেন। তিনি জানান, এই ঘটনা দুঃখজনক। কিন্তু দিনহাটা শহরের সাধারন মানুষ দুর্ভোগে পড়ে আছে। পুলিশ সক্রিয় হয়ে তা সামাল না দেওয়া পর্যন্ত তিনি উঠবেন বলেই জানান। তাঁর দাবি, "মৃতের পকেটে সুসাইড নোট পাওয়া গেছে। কালকে তাকে ভেটাগুড়ি তুলে নিয়ে যাওয়া হয়েছে তাকে অপমান করা হয়েছে সবার সামনে। কালকে কি হয়েছে তার তদন্ত করা উচিত। তাহলেই সব সামনে আসবে। কে তাকে তুলে নিয়ে গেল, কে রেখে গেল। জানার দরকার। পাশাপাশি ময়নাতদন্তের রিপোর্ট সামনে আসুক।" তিনি আরও বলেন ''আমি সিআইডি তদন্তের দাবি করবো, পাশাপাশি বিজেপি যদি কোনও কেন্দ্রীয় সংস্থা দিয়ে তদন্ত করতে চায় করুক।"  




পাশাপাশি উদয়ন গুহ সোশ‍্যাল হ‍্যাণ্ডেলে প্রয়াত অমিত সরকারের ময়নাতদন্তের রিপোর্ট দ্রুততার সাথে প্রকাশ করার দাবি তোলেন। চক্রান্তকারীদের মুখোশ খুলে দেওয়ার দাবি জানাচ্ছেন। তিনি লেখেন, প্রয়াত অমিত সরকারে ময়নাতদন্তের রিপোর্ট ও সুইসাইডাল নোট দ্রুততার সাথে প্রকাশ করে চক্রান্তকারীদের মুখোশ খুলতে হবে।


অপর একটি পোস্টে প্রশ্ন তুলে দিলেন উদয়ন গুহ। তিনি লেখেন, সোমা কে?কাল রাতে ভেটাগুড়িতে কি হয়েছিল? পুলিশ তদন্ত করুক আসল ঘটনা বের হোক। এই পোস্ট করে কোন ঘটনার কথা তুলে ধরতে চাইছেন উদয়ন গুহ। তা স্পষ্ট নয়।


দেখুন কি বলছেন উদয়ন গুহ-