Breaking

Tuesday, March 02, 2021

ক্রেতাদের অতুলনীয় এবং মনোরম অভিজ্ঞতা দিতে, এক দশকের পেরিয়ে এগিয়ে চলেছে সানফিস্ট ডার্ক ফ্যান্টাসি

ক্রেতাদের অতুলনীয় এবং মনোরম অভিজ্ঞতা দিতে, এক দশকের পেরিয়ে এগিয়ে চলেছে সানফিস্ট ডার্ক ফ্যান্টাসি




কলকাতা, 2 মার্চ, 2021: ভারতের সবচেয়ে প্রিয় প্রিমিয়াম কুকি ব্র্যান্ড আইটিসি-র সানফিস্ট-এর ডার্ক ফ্যান্টাসি। প্রায় এক দশক আগে তাদের ফ্ল্যাগশিপ প্রোডাক্ট, ডার্ক ফ্যান্টাসি চকো ফিলস্ বাজারে এসেছিল। ভারতীয় ক্রেতাদের সঙ্গে সেন্টার-ফিলড্ কুকির অনন্য এবং উন্নত স্বাদের সেই প্রথম পরিচয়। এর ফলে ‘নিউ এক্সপেরিয়েন্সেস’ বলে পৃথক ইন্ডালজেন্ট প্রোডাক্ট সেগমেন্ট তৈরি হয়। যা সে সময় বাজারকে নাড়িয়ে দিয়েছিল। আজ যার বাজার মূল্য ১০০০ কোটি টাকা। এই ‘নিউ এক্সপেরিয়েন্সেস’ শ্রেণি তৈরি করাই শুধু নয়, তাতে প্রথম সারিতেও থেকেছে সানফিস্ট ডার্ক ফ্যান্টাসি। পথ চলার দ্বিতীয় দশকে তারা এই নতুন অভিজ্ঞতাকে এক অন্য উচ্চতায় পৌঁছে দিচ্ছে। যার প্রথম পদক্ষেপ হল সমগ্র পোর্টফোলিওয় আমূল পরিবর্তন এবং তাতে আকর্যণীয় কিছু সংযোজন।




খোল নলচে বদলে ফেলা এই পোর্টফোলিওর মধ্যে ক্রেতারা পাবেন সম্পূর্ণ নতুন প্যাকেজিং ডিজাইন, নতুন প্রোডাক্ট ফরম্যাট, ভ্যারিয়েন্ট, সাইজ এবং বার্তা। নিউ এক্সপেরিয়েন্স-এর অঙ্গ হিসেবে প্রথমেই যা বাজারে আসছে, তা হল ডার্ক ফ্যান্টাসি নাট ফিলস্। এতে আছে বাদাম আর চকোলেটের জনপ্রিয় যুগলবন্দি। বাজারে এমন কুকি আর দ্বিতীয়টি নেই। সেন্টার-ফিলড্ কুকির সঙ্গে কুরমুরে এবং সুস্বাদু বাদাম ক্রেতাদের দেবে এক মনোরম অভিজ্ঞতা। প্রতিটা কামড়ে আপনি পাবেন সুস্বাদু কাজু, আমন্ড এবং হেজেলনাট। উৎকর্যের কথা মাথায় রেখে যেগুলি দারুণ ভাবে মুচমুচে করে তোলা হয়েছে। কুকি প্রেমকে প্রশ্রয় দিয়ে এক নতুন মাত্রায় নিয়ে যেতে রয়েছে বিগ চকো ফিলস্। এতে রয়েছে আরও বড় সেন্টার-ফিলড্ কুকির সঙ্গে এই সব সুস্বাদু উপাদানের প্রাচুর্য। তৃতীয় ভেরিয়েন্ট, কফি ফিলস্, সেন্টার-ফিলড্ কুকিতে এনেছে কফির স্বাদ।



ক্রেতাদের অতুলনীয় চকোলেটি এক্সপেরিয়েন্স দেওয়ার জন্য পরিচিত সানফিস্ট ডার্ক ফ্যান্টাসি অন্যান্য চকোলেট বিস্কিট সেগমেন্টেও পদার্পণ করেছে। যেমন বর্বন অ্যান্ড স্যান্ডউইচ ক্রিম-এর ৩৪০০ কোটি টাকার প্রিমিয়াম ক্রিম সেগমেন্ট এবং চকো চিপ কুকি দিয়ে ৭০০ কোটি টাকার চকোলেট কুকি চিপ সেগমেন্ট। এর ফলে ব্র্যান্ডটির উৎকৃষ্ট অভিজ্ঞতা এখন আরও বিভিন্ন ফরম্যাট এবং পকেটসই দামে পাওয়া যাচ্ছে।



এই ঘোষণা সম্পর্কে শ্রী আলি হ্যারিস শেরে, চিফ অপারেটিং অফিসার, বিস্কিটস অ্যান্ড কেকস্ ক্লাস্টার, ফুডস্ ডিভিশন, আইটিসি লিমিটেড বলেন, “বছরের পর বছর ধরে সানফিস্ট ডার্ক ফ্যান্টাসি ক্রেতাদের চকোলেট প্রেমকে প্রশ্রয় তো দিয়েইছে, সেই সঙ্গে এক অসাধরণ অভিজ্ঞতাও প্রদান করেছে। আমাদের বিভিন্ন প্রোডাক্টকে আরও ভাল করে তোলা এবং তাতে নতুনত্বের ছোঁয়া দিতে আমরা লাগাতার চেষ্টা করে চলেছি। এই সাম্প্রতিকতম এই লঞ্চ সেই উদ্যোগেরই অঙ্গ। এই নতুন ও আকর্ষণীয় পণ্য বাজারে আনার মধ্যে দিয়ে আমরা চাই যাতে ক্রেতারা আরও বেশি করে এই ব্র্যান্ডের প্রেমে প়ড়ুন, এই কুকি খাওয়ার নতুন নতুন উপলক্ষ তৈরি হোক । ভারতে সানফিস্ট ডার্ক ফ্যান্টাসি কুকি ব্র্যান্ডের প্রতি ক্রেতাদের একটা আলাদা ভালবাসা আছে। আমরা আশাবাদী যে নতুন দশকে ক্রেতাদের থেকে পাওয়া ভালবাসা ও অনুপ্রেরণা আরও গাঢ় হবে।”



সানফিস্ট ডার্ক ফ্যান্টাসি-র এই বর্ধিত সম্ভারের সঙ্গে একটি ৩৬০ ডিগ্রির কমিউনিকেশন ক্যাম্পেনও থাকবে। দোকানে প্রোডাক্ট সাজিয়ে ভাল ভাবে তা ক্রেতাদের সামনে তুলে ধরা তো হচ্ছেই। এই ব্র্যান্ডের সাম্প্রতিকতম উদ্ভাবন সহ একটি নতুন টিভি বিজ্ঞাপন এবং প্রিন্ট ও ডিজিটাল ক্যাম্পেনগুলি প্রকাশ করা হবে ওই ৩৬০ ডিগ্রি প্রচারাভিযানের লক্ষ্য।



এই সম্পূর্ণ নতুন সম্ভার ই-কমার্স প্ল্যাটফর্ম, মডার্ন ট্রেড আউটলেট এবং গ্রসারি স্টোরে পাওয়া যাচ্ছে।



সানফিস্ট ডার্ক ফ্যান্টাসি চকো ফিলস এবং কফি ফিলস ৭৫ গ্রামের জনপ্রিয় এসকেইউ-তে পাওয়া যাচ্ছে, যার দাম ৩০ টাকা।

সানফিস্ট ডার্ক ফ্যান্টাসি নাট ফিলস ৭৫ গ্রামের সুবিধাজনক প্যাকে পাওয়া যাচ্ছে, যার দাম ৩৫ টাকা। তবে ইনট্রোডাক্টরি অফার থাকায় তা এখন ৩০ টাকায় পাওয়া যাচ্ছে।

সানফিস্ট ডার্ক ফ্যান্টাসি বিগ ফিলস ১৫০ গ্রামের সুবিধাজনক প্যাকে পাওয়া যাচ্ছে, যার দাম ৬০ টাকা।

No comments:

Post a Comment